বরগুনায় প্রথম ভ্যাকসিন নিলেন তত্ত্বাবধায়ক ডা: মো: সোহরাব উদ্দীন!

রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১ | ৫:০১ অপরাহ্ণ

বরগুনায় প্রথম ভ্যাকসিন নিলেন তত্ত্বাবধায়ক ডা: মো: সোহরাব উদ্দীন!
apps

বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: মো: সোহরাব উদ্দীন এবং ডা. মো. কামরুল আজাদ দুজনের টিকা গ্রহণ এর মধ‍্য দিয়ে কোভিড-১৯ ভ্যাকসিন (টিকা) প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন বরগুনা-০১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বরগুনা জেনারেল হাসপাতালে এ টিকা প্রদান কার্যক্রমের আয়োজন করা হয়। এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন- বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গির মল্লিক সিভিল সার্জন ড. মারিয়া হাসানসহ অন্যান্যরা।

সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বরগুনা জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডা.সোহরাফ উদ্দিন ও ডা. মো. কামরুল আজাদের শরীরে কোভিড-১৯ ভ্যাকসিন এর মাধমে এ কর্মসূচি শুরু হয়েছে।

আরও জানান প্রথমত যারা রেজিস্টেশন করবে তারাই টিকা পাবে .আর যারা রেজিস্টেশন করবে না তারা টিকা পাবেনাা। এবং বরগুনায় প্রথম ধাপে ২৪ হাজার ডোজ করোনা টিকা পেয়েছি। এই টিকা দেয়া হবে ১২ হাজার মানুষকে।

প্রথম পর্যায়ে অগ্রাধিকার ভিত্তিক ১৫টি ক্যাটাগরির লোককে এই টিকা দেয়া হবে। এজন্য অগ্রাধিকার তালিকাভূক্ত সবাইকে জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে www.surokkha.gov.bd ওয়েবসাইট বা গুগল প্লে স্টোর থেকে ‘সুরক্ষা অ্যাপস’ ডাউনলাডের মাধ্যমে নিবন্ধন করতে হবে। তবে ৫৫ বছরের উর্ধ্বে সকল নাগরিক নিবন্ধন করতে পারবেন, সেক্ষেত্রে অগ্রাধিকার তালিকায় থাকার প্রয়োজন নেই।

Development by: webnewsdesign.com