বরগুনায় ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আলিমসহ আটক ২

বৃহস্পতিবার, ২৬ আগস্ট ২০২১ | ১২:০৩ অপরাহ্ণ

বরগুনায় ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আলিমসহ আটক ২
apps

বুধবার (২৫ আগস্ট) বরগুনা সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের সোনাখালি বিলের বাড়ী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে মাদক পাচারকা কলে আটক করা হয়, আটককৃতরা হলেন, মোঃ মাজেদুল ইসলাম আলীম (৪০) ও মোঃ কামরুল খান (১৯) তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও মাদকের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ৬নং বুড়িরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান হুমায়ুন কবিরের ইশতেহারে ছিলেন মাদক নির্মূল করা, তারই ধারাবাহিকতায় একের পর এক মাদক ব্যবসায়ীদের কে গ্রেফতারের মধ্য দিয়ে ৬নং বুড়িরচর ইউনিয়ন মাদকমুক্ত হতে চলেছে।

৬নং বুড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির বলেন,আমার ইউনিয়নে অন্যায় অত্যাচার জুলুম মাদক কারবারি থাকতে পারবে না। আমি এদের বিরুদ্ধে সর্বদা কাজ করে যাব, ইনশাআল্লাহ।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মোঃ শহিদুল ইসলাম খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ কে.এম তারিকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়। এছাড়া আসামীদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আটককৃতদের বিরুদ্ধে বরগুনা থানায় একটি মাদক মামলা রুজু হয়েছে এবং আসামীরা থানা হেফাজতে আছে। আগামীকাল তাদের আদালতে প্রেরন করা হবে।

Development by: webnewsdesign.com