বরগুনায় ইভিএম প্রশিক্ষনার্থীদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময়

বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০ | ৮:০৩ অপরাহ্ণ

বরগুনায় ইভিএম প্রশিক্ষনার্থীদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময়
apps

বরগুনার বেতাগী পৌরসভা সাধারণ নির্বাচন‘২০২০ উপলক্ষে দুইদিন ব্যাপি ইভিএম প্রশিক্ষনে ১৩৯ জন ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সাথে বরগুনা জেলা প্রশাসক মতবিনিময় করেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল থেকে দুপুর ১ টা পর্যন্ত জেলা নির্বাচন অফিসের আয়োজনে বেতাগী সরকারি পাইলট বিদ্যালয় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরগুনা জেলা প্রশাসক এবং বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুহৃদ সালেহীন, জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার।

বরগুনা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা নাজমুল হোসেনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) ফারহানা ইয়াসমিন, বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াৎ হোসেন তপু, সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী সহিদুল ইসলাম।

বরগুনা জেলা প্রশাসক এবং বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ বলেন,’ ভোট গ্রহণকারী কর্মকর্তা,আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিস্ট সকল কমকর্তাদের উদ্দেশ্যে করে বলেন, ‘নির্বাচনকালীণ সময় আমরা কাউকে চিনবো না। সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে আমরা বদ্ধ পরিকর। কোথাও যেন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত না হয় সে জন্য সজাগ ও সচেষ্ট থাকতে হবে। ভোটগ্রহণকারীদের নিরপেক্ষতার সহিত দায়িত্ব পালন করে ভোট গ্রহণ করতে হবে।

Development by: webnewsdesign.com