বরগুনার প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, বাঁধা দিতে যাওয়া ভাইকেও কুপিয়ে জখম

মঙ্গলবার, ১৬ মে ২০২৩ | ৬:২৩ অপরাহ্ণ

বরগুনার প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, বাঁধা দিতে যাওয়া ভাইকেও কুপিয়ে জখম
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, বাঁধা দিতে যাওয়া ভাইকেও কুপিয়ে জখম
apps

বরগুনার পাথরঘাটায় এক প্রবাসীর স্ত্রীকে তার ঘরে ঢুকে ধর্ষণের ঘটনা ঘটেছে এবং বাঁধা দিতে যাওয়া তার ভাইকেও কুপিয়ে জখম করা হয়েছে বলে থানায় অভিযোগ দিয়েছে ভুক্তভোগীর পরিবার। এর আগে শনিবার (১৩ মে) রাতে উপজেলার বাইনচটকি এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৬ মে) বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা পুলিশ সুপার আবদুস সালাম। অভিযুক্তরা হলেন- একই এলাকার খানজাহান আলীর ছেলে মঞ্জু ও সানু প্যাঁদার ছেলে মহিন উদ্দিন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগীর স্বামী প্রবাসে থাকেন। তিনি তার বাবার বাড়ির কাছেই ঘর তুলে সেখানেই বসবাস করছেন। শনিবার (১৩ মে) সন্ধ্যার পর প্রতিবেশী মঞ্জু তাকে ডাক দিয়ে তার ঘরে ঢোকেন এবং তাকে ধর্ষণ করেন। এসময় ভিকটিমের ডাক চিৎকার শুনে তার ভাই ছুটে আসেন।

ভুক্তভোগীর ভাই বলেন, বোনের ডাক চিৎকার শুনে আমি আমার ঘর থেকে দৌড়ে গিয়ে মঞ্জুকে ধরে ফেলবো, এমন সময় সে তার সঙ্গে থাকা ধারালো অস্ত্র দিয়ে আমাকে কোপ মারে। এতে আমি মারাত্মক জখম হই এবং পড়ে যাই। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও বলেন, ঘটনার সময় মঞ্জুর সঙ্গে আরও লোকজন ছিল। তাদের নামেও থানায় অভিযোগ দেওয়া হয়েছে।এ বিষয়ে বরগুনার পুলিশ সুপার আবদুস ছালাম বলেন, বিষয়টি আমি শুনেছি। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারে পাথরঘাটা থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

Development by: webnewsdesign.com