বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে গ্রামীণ ব্যাংকের অর্থ প্রদান

শনিবার, ৩০ জুলাই ২০২২ | ৬:৩৯ অপরাহ্ণ

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে গ্রামীণ ব্যাংকের অর্থ প্রদান
apps

নোবেলজয়ী প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংক সিলেট এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সিলেট জোন এর আওতাধীন ইসলামপুর কোম্পানীগঞ্জ শাখায় সদস্যদের মধ্যে শুক্রবার (২৯ জুলাই)দুপুর বেলায় নগদ অর্থ সহায়তা এক হাজার টাকা ও বৃক্ষরোপণের অংশ হিসাবে বিনামূল্যে চারা বিতরণ করা হয়েছে।

নগদ অর্থ সহায়তা ও চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক ঢাকা এর মহাব্যবস্থক মোঃ ছাইদুজ্জামান ভুঞা,সিলেট জোনের জোনাল ম্যানেজার মোহাম্মদ আবুল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জোনাল অডিট অফিসার মোঃ আবু তালেব,কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াকুব আলী, সিলেট এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ তাহেরুল ইসলাম, শাখার শাখা ব্যবস্থাপক সজল মোহন নন্দী,কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আকবর রেদওয়ান মনা।

বক্তারা বলেন গ্রামীণ ব্যাংকের সদস্যদের মাঝে এ খাদ্য সহায়তা প্রধান অব্যাহত থাকবে। এছাড়াও বন্যায় ক্ষতিগ্রস্ত সদস্যদের চিকিৎসা সহায়তা, গৃহ মেরামত ঋণ ও পুঁজি সহায়ক ঋণ প্রদান করা হবে।গ্রামীণ ব্যাংকের এ ধরনের মানবিক ঋদ্যোগে গ্রহণের ফলে বন্যায় ক্ষতিগ্রস্ত সদস্যদের মাঝে আশার আলোর সঞ্চার হয়েছে। সদস্যরা এ ধরনের উদ্যোগকে স্বাগত জানান।

Development by: webnewsdesign.com