বন্যার্ত মানুষের পাশে মৌলভীবাজার জেলা পুলিশ

সোমবার, ২৭ জুন ২০২২ | ৫:৩৮ অপরাহ্ণ

বন্যার্ত মানুষের পাশে মৌলভীবাজার জেলা পুলিশ
apps

সাম্প্রতিক বন্যায় বিপর্যস্ত মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার বিভিন্ন বন্যাদুর্গত এলাকায় মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (২৬ জুন) দুপুরে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে বড়লেখা উপজেলার ৯ নং সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি ও ৭ নং তালিমপুর ইউনিয়নের হাল্লা ও ইসলামপুরের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্হ প্রায় ৭শত পানিবন্দী অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

বন্যা মোকাবেলা ও প্রাকৃতিক দূর্যোগ কালীন আইনশৃঙ্খলা রক্ষায় আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে জেলা পুলিশ মৌলভীবাজার। বন্যার্ত মানুষকে সহায়তা, দ্রুত উদ্ধার ও ত্রাণ তৎপরতা চালানোর জন্য “বন্যা মনিটরিং সেল” গঠন করা হয়েছে এবং প্রতিটি থানায় গঠন করা হয়েছে “কুইক রেসপন্স টিম”।

ইতোমধ্যে বন্যা দুর্গত এলাকার আশ্রয় কেন্দ্রগুলোতে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ৪হাজার ৫শ রান্না করা প্যাকেট খাবার এবং, ৭ হাজার ৯শ প্যাকেট শুকনো খাদ্য সামগ্রী , পানি বিশুদ্ধকরন ট্যাবলেট, খাবার স্যালাইন, প্রয়োজনীয় ঔষধ সামগ্রী ও বিভিন্ন সময়ে ১০ হাজার বন্যাদুর্গত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বড়লেখা উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার ( কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর ও বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন।

Development by: webnewsdesign.com