বড়লেখা থেকে চুরি হওয়া ৫টি গরু উদ্ধার, গ্রেফতর ২, গাড়ি জব্দ

শনিবার, ১৫ জুন ২০২৪ | ৪:০৯ অপরাহ্ণ

বড়লেখা থেকে চুরি হওয়া ৫টি গরু উদ্ধার, গ্রেফতর ২, গাড়ি জব্দ
বড়লেখা থেকে চুরি হওয়া ৫টি গরু উদ্ধার, গ্রেফতর ২, গাড়ি জব্দ
apps

বড়লেখা থানা পুলিশ অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় কুন্ডা ইউনিয়ন এলাকা থেকে ৫টি চোরাই গরু উদ্ধার করেছে। এসময় দুই চুরকে গ্রেফতার করা হয়েছে। গরুগুলো বড়লেখা উপজেলার পেনাগুল এলাকা থেকে চোরেরা চুরি করে নিয়ে গিয়েছিল।

গ্রেফতারকৃতরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ছোয়াব আলীর ছেলে হাবিবুর রহমান ওরফে আবুল এবং হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ইব্রাহীম চৌধুরীর ছেলে দুলাল চৌধুরী। শুক্রবার (১৩ জুন) বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গত ১২ জুন দিবাগত রাতের কোনো এক সময় অজ্ঞতনামা চোরেরা বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের পেনাগুল গ্রামের হারুন আহমদের ৩টি গরু এবং তার প্রতিবেশী মুসলিম উদ্দিনের ২টি গরু গোয়াল ঘর থেকে চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় পরদিন বৃহস্পতিবার (১৩ জুন) গরুর মালিক হারুন আহমদ বাদি হয়ে বড়লেখা থানায় মামলা করেন। মামলার পরই বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্ত্তীর নির্দেশে এসআই স্বপন কান্তি দাসের নেতৃত্বে এসআই আতাউর রহমান অভিযানে নামেন। গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে একটি রাস্তা পাশ থেকে চুরি যাওয়া ৫টি গরু ও চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়। এসময় গরুচোর দুলাল চৌধুরী ও হাবিবুর রহমান ওরফে আবুলকে গ্রেফতার করে পুলিশ।

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্ত্তী জানান, বড়লেখা থেকে চুরি হওয়া ৫টি গরু উদ্ধাসহ দুই চোরকে নাসিরনগর থেকে গ্রেফতার করা হয়েছে। আবুল ও দুলাল আন্ত:জেলা চোর দলের সক্রিয় সদস্য। তারা সিলেটের বিভিন্ন এলাকায় গরু চুরি করেছে বলে স্বীকার করেছে। আবুলের বিরুদ্ধে একাধিক চুরি, ডাকাতি, ও খুনের মামলা রয়েছে। দুই চোরকে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন। বার্তাপ্রেরক মস্তফা উদ্দিন, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :০১৭২৬৩০৭৬৪১

Development by: webnewsdesign.com