বড়লেখায় রাতের আধারে কমিউনিটি ক্লিনিকে চুরি, আটক ২

বুধবার, ০৩ মার্চ ২০২১ | ৭:২৭ অপরাহ্ণ

বড়লেখায় রাতের আধারে কমিউনিটি ক্লিনিকে চুরি, আটক ২
apps

রাতের আধারে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির সুজাউল কমিউনিটি ক্লিনিকে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে চোরেরা তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ক্লিনিকের দুইটি ফ্যান,পানির মটর,টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

কমিউনিটি ক্লিনিকে চুরির ঘটনায় ক্লিনিকের সভাপতি ইউপি মেম্বার আব্দুল আজিজ বুধবার দুপুরে থানায় মামলা করেছেন। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ২ ব্যক্তিকে থানায় আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

(৩মার্চ) বুধবার সকালে থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, বুধবার সকালে সুজাউল কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি ক্লিনিকে গিয়ে দরজার গেইটের তালা ভাঙা। ভেতরে ঢুকে দেখতে পান চোরেরা আলমারী ভাংচুরসহ ঔষধপত্র এলোমেলো করে রেখেছে। পর্যবেক্ষণ করে দেখেন ক্লিনিকের দুইটি ফ্যান, পানির মোটর, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নেই। ঘটনার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন, ইউপি আওয়ামী লীগের সভাপতি খন্দকার আজিজুর রহমান পংকী মাষ্টার, কমিউনিটি ক্লিনিকের সভাপতি ইউপি মেম্বার আব্দুল আজিজসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানার ওসি মো.জাহাঙ্গীর হোসেন সরদার জানান,কমিউনিটি ক্লিনিকে চুরির ঘটনায় ক্লিনিকের সভাপতি ইউপি মেম্বার আব্দুল আজিজ বুধবার দুপুরে থানায় মামলা করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ২ ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

Development by: webnewsdesign.com