বঙ্গবন্ধু পিতৃহীন নারীদের পিতা : প্রতিমন্ত্রী ইন্দিরা

বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ২:০৪ অপরাহ্ণ

বঙ্গবন্ধু পিতৃহীন নারীদের পিতা : প্রতিমন্ত্রী ইন্দিরা
apps

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি বলেছেন, পিতা হারানো সকল নারীর পিতা হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। নারীদের যথাযথ সম্মানের জায়গায় নিয়ে যেতে প্রথম এ দেশে বঙ্গবন্ধুই উদ্যোগি হন। আর তার সুকন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে রাখছেন অভূতপূর্ব অবদান। তিনি বলেন, খালেদা জিয়া ও জিয়াউর রহমানে বিয়েও ভেঙে গিয়েছিলো। সে বিষয়ও সমাধান করে দেন বঙ্গবন্ধু।

 

 

আজ বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) মহিলা বিষয়ক অধিদপ্তর ও বিভাগীয় কমিশনার কার্যালয়, সিলেট’র আয়োজনে সিলেট বিভাগীয় পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ \’তোমরাই বাংলাদেশের বাতিঘর\’ প্রতিপাদ্যে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য তৃণমূলের নারীদের সম্মাননা জানানো উপলক্ষে আজ সকাল ১০টা সময় সিলেট কবি নজরুল অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

সিলেট বিভাগীয় কমিশনার এনডিসি মো. মশিউর রহমানের সভাপতিত্বে সিলেট জেলা কালচারাল অফিসের অসিত বরণ দাস গুপ্ত ওমহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের শিশু সুরক্ষা কর্মকর্তা প্রিয়াংকা দাস রায়ের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য শামীমা আক্তার খানম ও সৈয়দা জোহরা আলাউদ্দিন, সাবেক সংসদ সদস্য সৈয়দা জয়বুনেচ্ছা হক এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার এবং মহিলা বিষয়ক অধিদপ্তর মহাপরিচালক (গ্রেড-১) পারভীন আকতার।

Development by: webnewsdesign.com