বগুড়ায় গাঁজা ও বিয়ারসহ গ্রেফতার তিনজন

শুক্রবার, ২৯ এপ্রিল ২০২২ | ১০:০৭ অপরাহ্ণ

বগুড়ায় গাঁজা ও বিয়ারসহ গ্রেফতার তিনজন
apps

বগুড়ায় ১০ কেজি গাঁজা এবং ২৪ ক্যান বিয়ারসহ তিন মাদক বহনকারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার বিকেলে ও দিবাগত রাতে র‍্যাবের পৃথক অভিযানে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।শুক্রবার দুপুরে বগুড়া র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহবার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লার লাকসাম উপজেলার আবুল খায়েরের ছেলে তারেক হোসেন (২৭), আব্দুল মালেকের ছেলে আরিফ হোসেন (২১) ও গাইবান্ধার ফিরোজ মিয়ার ছেলে মামুন মিয়া (২৬)।

র‍্যাব কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় আদমদিঘী উপজেলার বশিরপুর ঈদগাহ মাঠের সামনে সান্তাহার নওগাঁ বাইপাস রাস্তায় চেকপোস্ট বসানো হয়। ওই সময় নওগাঁগামী যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে একটি ব্যাগে মোড়ানো অবস্থায় ১০ কেজি গাঁজা পাওয়া যায়। এ সময় তারেক ও আরিফকে গ্রেপ্তার করা হয়।

অপদিকে, রাত ৯টায় বগুড়া শহরের বিআরটিসি ট্রাক ডিপোর সামনে অভিযান চালিয়ে মামুনকে আটক করা হয়। পরে তার কাছে থাকা ফলের কার্টুন থেকা ২৪ ক্যান বিয়ার পাওয়া যায়।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদমদিঘী ও বগুড়া সদর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com