বগুড়ার ধুনটে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাহত

বুধবার, ০৫ ফেব্রুয়ারি ২০২০ | ৭:২৮ অপরাহ্ণ

বগুড়ার ধুনটে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাহত
apps

 

বগুড়ার ধুনট উপজেলায় সজিব আহম্মেদ (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে আহত করেছে সন্ত্রাসীরা। তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কি কারণে ও কারা তার ওপর হামলা চালিয়েছে তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি। বুধবার বেলা দুইটার দিকে উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, আহত সজিব আহম্মেদ উপজেলার চিথুলিয়া গ্রামের তোতা মিয়ার ছেলে। সে ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ছালেহা জহুরা উচ্চ বিদ্যালয় থেকে এবছর বিজ্ঞান শাখায় এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। তার পরীক্ষা কেন্দ্র ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ। বুধবার তার কোন বিষয়ে পরীক্ষা ছিল না। এজন্য দুপুরের দিকে বাড়ির কাছেই গোসাইবাড়ি বাজার এলাকায় কাগজপত্র ফটোকপির জন্য যায়। সেখানে কাজ শেষে বাড়ি ফেরার পথে ইউপি কার্যালয়ের সামনে হামলার শিকার হয় সজিব।
দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। নিজেকে রক্ষার চেষ্টাকালে তার ডান হাতে জখম হয়। রক্তাক্ত সজিবকে ফেলে সন্ত্রাসীরা চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। হামলাকারীদের চিনতে পারেনি বলে জানিয়েছে চিকিৎসাধীন সজিব।
ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহত শিক্ষার্থীর চিকিৎসার খোঁজ খবর নেওয়া হচ্ছে। তবে কি কারণে ও কারা তাকে ছুরিকাঘাত করেছে তা জানা সম্ভব হয়নি।

Development by: webnewsdesign.com