বগুড়ার শিবগঞ্জে আয়েশা ইলেকট্রনিক্স’র শুভ উদ্বোধন

বুধবার, ০৬ জানুয়ারি ২০২১ | ৫:০১ অপরাহ্ণ

বগুড়ার শিবগঞ্জে আয়েশা ইলেকট্রনিক্স’র শুভ উদ্বোধন
apps

বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নে আমতলী বাজারে আলম এন্ড ব্রাদার্স এর অঙ্গপ্রতিষ্ঠান আয়েশা ইলেক্ট্রনিক্স (যমুনা ইলেকট্রনিক্স এসক্লুসিভ ডিলার) এর শো-রুম শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

শিবগঞ্জ উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী প্রতিষ্ঠান আলম অ্যান্ড ব্রাদার্সের এর আরো একটি অঙ্গ প্রতিষ্ঠান আয়েশা ইলেক্ট্রনিক্স শো-রুম এর শুভ উদ্বোধন করেন শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জমান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি সর্বাঙ্গীণ উন্নতি ও সাফল্য কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের ডাইরেক্টর ডিজিএম হাসিব, আমতলী নাগর বন্দর শিবগঞ্জ ব্যবসায়ী এ্যাসোসিয়েশনের সভাপতি ও পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আমিনুল হক দুদু, মীর সীমান্ত দিগন্ত ফিলিং ষ্টেশনের ম্যানেজার জাহাঙ্গীর হোসেন, আওয়ামী যুবলীগ সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম শহীদ, আমতলী নগর-বন্দর শিবগঞ্জ ব্যবসায়ী এ্যাসোসিয়েশনের সেক্রেটারি সোহেল রানা, আমতলী বন্দর মসজিদের ইমাম মাও: আলী আকবর, বকুল, হান্নান, শমসের, আলম এন্ড ব্রাদার্স ও আয়েশা ইলেকট্রনিক্স এর স্বত্ত্বাধিকারী সুমন শেখ শামসুল আলম শেখ, সজীব শেখ ও সোহাগ শেখ প্রমুখ সাইফুল প্রমুখ।

Development by: webnewsdesign.com