বগুড়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের বনি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

রবিবার, ০৩ জুলাই ২০২২ | ৫:৩২ অপরাহ্ণ

বগুড়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের বনি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার
apps

বগুড়ার পলিটেকনিক শিক্ষার্থী আল জামিউল বনি (২২) হত্যা মামলার প্রধান আসামি আরিফ শেখকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাবশনিবার (২ জুলাই) রাত ১২টার দিকে রাজশাহীর সদর থানার সাগরপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়ার র‍্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার নজরুল ইসলাম।গত ৩ জুন সন্ধ্যায় বগুড়া শহরের কলোনী এলাকায় দুর্বৃত্তরা বনির মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতালে নিলে চিকিৎসক বনিকে মৃত ঘোষণা করেন।

নিহত বনি বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্সের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম জানান, ঘটনার আগে বনি তার বান্ধবীকে সঙ্গে নিয়ে শহরের কলোনী এলাকার একটি রেস্তোরাঁয় যান। সেখানে আরিফ বনির বান্ধবীকে উত্ত্যক্ত করতে থাকেন। প্রতিবাদ করলে বনির সঙ্গে আরিফের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরিফ বনির মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত বনিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় কর্তব্যরত চিকিৎসক বনিকে মৃত বলে ঘোষণা করেন।

হত্যাকাণ্ডের ওই ঘটনায় নিহত বনির বাবা পরের দিন সদর থানায় হত্যা মামলা করেন। এরপর থেকেই র‌্যাব হত্যার রহস্য উদঘাটন ও আসামিদের ধরতে নজরদারি বৃদ্ধি করে। পরে তথ্য প্রযুক্তি এবং গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী সদর থানার সাগরপাড়া এলাকা থেকে আরিফকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ স্বীকার করেছে, সে এবং তার সহযোগী সোহান মিলে বনিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। আরিফকে বগুড়া সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Development by: webnewsdesign.com