ফের ‘সিআইপি’ হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী ও যুবলীগ নেতা রহিম

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ | ১০:৫৪ পূর্বাহ্ণ

ফের ‘সিআইপি’ হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী ও যুবলীগ নেতা রহিম
apps

বাংলাদেশে আর্ত-মানবতার সেবা এবং ব্যবসায় বিনিয়োগের জন্য প্রবাসে কঠোর পরিশ্রমে অর্জিত অর্থের বড় একটি অংশ পাঠানোর পুরষ্কার পেলেন যুক্তরাষ্ট্র উদীয়মান ব্যবসায়ী এবং যুক্তরাষ্ট্র যুবলীগের নেতা নিহাল র‌্যা রহিম। গত ৬ জানুয়ারি ‘আন্তর্জাতিক অভিবাসন দিবস’ উপলক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অনুষ্ঠানে সারাবিশ্বে বেশ ক’জনকে ২০২০ সালের ‘সিআইপি ক্রেস্ট এ্যান্ড সার্টিফিকেট’ প্রদান করা হয়। ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের এ অনুষ্ঠানে ভার্চুয়ালে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

করোনা মহামারির পরিপ্রেক্ষিতে নির্ধারিত ফ্লাইটে ঢাকায় পৌঁছতে না পারায় পরবর্তীতে নিহাল র‌্যা রহিম সেই ক্রেস্ট ও সাটিফিকেট নিয়েছেন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব নাসরীন জাহানের কাছ থেকে।

টেক্সাস এবং আরকানসাস স্টেটে রিয়েল এস্টেট, হোটেলসহ নানাবিধ ব্যবসার মালিক-প্রতিষ্ঠান ‘র‌্যা’জ হসপিটালিটি’ এবং ‘র‌্যা’জ ম্যানেজমেন্ট’র চেয়ারম্যান নিহাল র‌্যা রহিম সন্দ্বীপের সন্তান এবং বেশ ক’বছর নিউইয়র্কে অবস্থানের পর টেক্সাসে বসতি গড়েছেন।

উল্লেখ্য, দু’বছর আগে ২০১৭ সালেও ‘সিআইপি’র স্বীকৃতিপত্র ও ক্রেস্ট পান তিনি। একই কারণে তিনি ২০১৬ সালে বাংলাদেশ ব্যাংকের ক্রেস্ট ও সার্টিফিকেট লাভে সক্ষম হয়েছেন।

Development by: webnewsdesign.com