ফুটবল মাঠে মারামারির ঘটনায় প্রাণ হারালেন ফুটবলার মিসায়েল সানচেজ

বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২ | ১১:২৯ পূর্বাহ্ণ

ফুটবল মাঠে মারামারির ঘটনায় প্রাণ হারালেন ফুটবলার মিসায়েল সানচেজ
apps

ফুটবলের মতো মনোজ্ঞ খেলায় ঘটল অনাকাঙ্ক্ষিত ঘটনা। ফুটবল মাঠে মারামারির ঘটনায় প্রাণ হারালেন যুক্তরাষ্ট্রের ২৯ বছর বয়সি ফুটবলার মিসায়েল সানচেজ। লস অ্যাঞ্জেলসের পশ্চিমে এক ঘণ্টা দূরত্বে উপকূলীয় শহর অক্সনার্ডে গত ১০ জুলাই মারামারির ঘটনাটি ঘটে। এদিন মারাত্মক আহত হয়ে দীর্ঘ ১৫ দিন হাসপাতালে শয্যাশায়ী ছিলেন মিসায়েল। শেষ রক্ষা আর হয়নি। সোমবার ভেন্টুরা মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যুবরণ করেন এ ফুটবলার।মার্কা, ব্লেচার রিপোর্ট, সিবিএসসহ একাধিক সংবাদমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছে।

সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, সেদিন অক্সনার্ড হাই স্কুল মাঠে স্থানীয় টুর্নামেন্টের পোর্ট হুয়েনেম দলের হয়ে নামেন মিসায়েল। ম্যাচ চলাকালীন রেফারির একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে খেলোয়াড়দের মারামারি ছড়িয়ে পড়ে উপস্থিত দর্শকদের মধ্যেও। ভিড়ের মধ্যে বেধড়ক পিটুনি খেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন মিসায়েল। তার শ্বাস-প্রশ্বাস চলছিল না। তাকে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয় ভেন্টুরা মেডিকেল সেন্টারে।

মিসায়েলের মৃত্যুর ঘটনায় বার্লিন জোসে মেলগারা নামে ৪৬ বছর বয়সি এক ব্যক্তিতে গ্রেফতার করে অক্সনার্ড পুলিশ। তবে আরও বেশি লোক জড়িত ছিল বলে মনে করছেন তারা। এ ঘটনার বিস্তারিত তদন্তের জন্য এখন সাক্ষী খুঁজছে পুলিশ। যারা সেদিন মাঠে উপস্থিত ছিল তাদেরকে কেউ যদি পুরো ঘটনা ভিডিও করে থাকে তাহলে পুলিশের সঙ্গে যোগাযোগ করতেও বলা হয়েছে।

Development by: webnewsdesign.com