ফারিয়া এখন নায়িকা থেকে গায়িকা

সোমবার, ১৬ নভেম্বর ২০২০ | ৬:১৩ অপরাহ্ণ

ফারিয়া এখন নায়িকা থেকে গায়িকা
apps

নিজের প্রথম গান ‘পটাকা’ প্রকাশ করে বেশ বিতর্কের মুখে পড়েছিলেন চলতি প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। যদিও তার কণ্ঠ-পারফরমেন্সের প্রশংসাও করেছেন কেউ কেউ।

তারই ধারাবাহিকতায় কদিন আগে প্রকাশ হয়েছে তার নতুন গান ‘আমি চাই থাকতে’। গানটির সুর ও সংগীত করেছেন মাস্টার ডি। গানটি ভিডিওসহ প্রকাশ হয় ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে।

প্রকাশের পর পরই দুই বাংলায় বেশ প্রশংসিত হচ্ছে গানটি। গানের বাইরে ফারিয়ার পারফরমেন্সও বাহবা কুড়িয়েছে ইউটিউবের মন্তব্যের ঘরে। ভারতের রাজস্থানে গানটির শুটিং হয়।

এটি পরিচালনা করেন কোরিওগ্রাফার বাবা যাদব। এদিকে দুদিন আগেই এ গানটির আরো একটি ড্যান্স কাভার প্রকাশ করেছেন ফারিয়া।

আর এখানে তিনি ‘আমি চাই থাকতে’ গানটিতে একসঙ্গে কোমর দুলিয়েছেন হৃদি শেখের সঙ্গে। ফারিয়া ও হৃদির এই কোলাবোরেশানটি বেশ অন্যরকম কোরিওগ্রাফিতে ধারণ করা হয়।

গানটির ড্যান্স কাভার এর পরিকল্পনা বিষয়ে ফারিয়া বলেন, মূলত হৃদি শেখই আমাকে প্রথম বলে গানটির ড্যান্স কাভার করার জন্য। আমার কাছে এই কোলাবোরেশানটি বেশ ইন্টারেস্টিং মনে হয়েছে। হৃদি দুর্দান্ত নাচে।

এ গানটিতে আমরা দুজনই অন্যরকমভাবে উপস্থাপিত হয়েছি। এরইমধ্যে এটি থেকে ভালো সাড়াও মিলছে। এদিকে সম্প্রতি নুসরাত ফারিয়া অংশ নিয়েছেন নূর ইমরান মিঠুর ‘পাতালঘর’ সিনেমায়। এর শুটিং হয়েছে রাজবাড়ী জেলার পাংশা উপজেলায়।

করোনার পর এই প্রথম কোনো শুটিংয়ে অংশ নিলেন ফারিয়া। এ নায়িকা বলেন, ছবিটির মূল শক্তি হচ্ছে এর গল্প। আমার চরিত্রটিও চমৎকার। অন্যরকম এক অভিজ্ঞতা হয়েছে এখানে কাজ করে। তবে আপাতত এর বেশি বলতে চাই না। তাহলে মজাটা চলে যাবে।

এদিকে ফারিয়া সম্প্রতি অংশ নিয়েছেন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। এখানে সুপারওম্যান রূপে দেখা মিলবে তার। বিজ্ঞাপনটি নির্মান করেছেন আদনান আল রাজীব।

ফারিয়া বলেন, অনেক দিনের ইচ্ছে ছিলো সুপারহিরোর চরিত্রে কাজ করবো। এবার সেই ইচ্ছেটা পূরণ হলো। ‘এসএমসি’র জীবাণুনাশক পণ্যের এই কাজটি পরিচালনা করেছেন আদনান আল রাজীব।

Development by: webnewsdesign.com