ফরিদপুরে আঃ লীগ নেতাকে হাতুড়িপেটা: যুবক গ্রেফতার

বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০ | ৯:৫৭ অপরাহ্ণ

ফরিদপুরে আঃ লীগ নেতাকে হাতুড়িপেটা: যুবক গ্রেফতার
apps

ফরিদপুরে আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে চাঁদাবাজির মামলায় সোহাগ নামের এক যুবককে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের বিলমামুদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১ অক্টোবর) তাকে আদালতে প্রেরণ করা হয়। পুলিশ জানায়, গত বছরের ২২ ডিসেম্বর রাতে কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরীকে শহরের চকবাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান চৌধুরী অ্যান্ড কোং থেকে ৩০-৪০ জন হাতুড়ি ও হেলমেট বাহিনীর সদস্য হামলা করে।

এ সময় সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে আওয়ামী লীগ নেতা শামসুল আলমের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে শামসুল আলম চৌধুরীকে হাতুড়ি দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম করে।

এ ঘটনায় দীর্ঘদিন পরে কোতোয়ালি থানায় চলতি বছরের ১২ জুন সন্ত্রাসী ও চাঁদাবাজির একটি মামলা দায়ের করে শামসুল আলম। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. নজরুল ইসলাম জানান, সোহাগকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ইতোপূর্বে ফরিদপুর জজকোর্টের এপিপি জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বদিউজ্জামান বাবুল, জেলা আওয়ামী লীগ নেতা দীপক কুমার মজুমদার, হিন্দু খ্রিস্টান বৌদ্ধ ঐক্য পরিষদের নেতা বাবু অলোক সেন গ্রেফতারকৃত সোহাগের হাতে নির্মমভাবে শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন।

Development by: webnewsdesign.com