পলাশবাড়ীর

ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হুইপ গিনি এমপি

রবিবার, ১৪ আগস্ট ২০২২ | ৪:৩৯ অপরাহ্ণ

ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হুইপ গিনি এমপি
apps

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালটির উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

আজ রবিবার সকালে ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাহেনুর ফজিলাতুননেছা সভাপতিত্তে উদ্বোধনের এসময় অত্র কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ ফজলুল হক খন্দকার,পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত, সহকারী অধ্যাপক মো: জাহাঙ্গীর আলম ,সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ হাসান শাওন,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসিফ সরকারসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানে অতিথির বক্তব্যে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন। জাতির পিতার স্মৃতি সংরক্ষণ এবং নতুন প্রজন্মের কাছে জাতির পিতার অবদান তুলে ধরার লক্ষ্যে এই ম্যুরাল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু নেই কিন্তু তার দর্শন ও আদর্শকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনে আরও এগিয়ে যাবে।

Development by: webnewsdesign.com