প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী জোনাকি টিভি সম্মাননা পেলেন

শনিবার, ০৪ মার্চ ২০২৩ | ৬:১৮ অপরাহ্ণ

প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী জোনাকি টিভি সম্মাননা পেলেন
প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী জোনাকি টিভি সম্মাননা পেলেন
apps

অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কলামিস্ট মোমিন মেহেদীকে জোনাকি টিভি সম্মাননা প্রদান করা হয়েছে। নরসিংদী প্রেসক্লাব মিলনায়তন অনুষ্ঠিত আইপি টিভি ‘জোনাকী টেলিভিশন’-এর ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অনলাইন গণমাধ্যমের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় তাকে এ সম্মাননা প্রদান করেন আয়োজনের প্রধান অতিথি বাংলাভিশন-এর প্রধান সম্পাদক ও প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ পিআইবি ‘র সাবেক মহাপরিচালক ড. আব্দুল হাই সিদ্দিক।

জোনাকি টিভির ব্যবস্থাপনা পরিচালক ও রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা খানের স্বাগত বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া আয়োজনে সভাপতিত্ব করেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান।
প্রধান আলোচক ছিলেন রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর হোসেন। বিশেষ অতিথি ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির শাহ, সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, নরসিংদী সম্পাদক পরিষদের সভাপতি মোহাম্মদ জয়নূল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, শিক্ষাবিদ ও বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ ছাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. খোকন মাহমুদ নির্ঝর, রায়পুরা উপজেলা স্বেচ্ছাসেবী ফোরামের প্রধান সমন্বয়কারী শফিকুল ইসলাম (শফিক) প্রমূখ। এসময় সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানাসহ বরেণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্র অধিকার আন্দোলন জোটের সাবেক সভাপতি(২০০৫-২০০৯) মোমিন মেহেদী আকাশ-সড়ক- রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার জন্য নিবেদিত দেশের একমাত্র স্বেচ্ছাসেবি-সচেতনতা ও গবেষণাধর্মী সংগঠন সেভ দ্য রোড-এরও প্রতিষ্ঠাতা। তাঁর নেতৃত্বে ২০০৭ সালে ঢাকা বিশ^বিদ্যালয়ের টিএসসিতে আত্মপ্রকাশ করে সেভ দ্য রোড এবং ২০০৯ সালে আত্মপ্রকাশ করে দেশের অনলাইন সাংবাদিক-সংবাদমাধ্যমের দাবি বাস্তবায়নে নিবেদিত একমাত্র সংগঠন অনলাইন প্রেস ইউনিটি। তাঁর প্রকাশিত গ্রন্থ সংখ্যা ৬৫ টি। তিনি নতুনধারার রাজনীতির প্রবর্তক হিসেবে বাংলাদেশের রাজনীতিতে তারুণ্যের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃত্ব দিচ্ছেন ২০১২ সালের ৩০ ডিসেম্বর থেকে।

Development by: webnewsdesign.com