প্রেমের টানে কুষ্টিয়ায় এসে রোহিঙ্গা তরুণী আটক

বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | ৭:৪৬ অপরাহ্ণ

প্রেমের টানে কুষ্টিয়ায় এসে রোহিঙ্গা তরুণী আটক
apps

প্রেমের টানে কুষ্টিয়ায় এসে উম্মুল খায়ের (২২) নামে এক রোহিঙ্গা তরুণীকে আটক করেছে পুলিশ। ৭ মাস আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বৃহস্পতিবার কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি দল সদর উপজেলার হরিপুর ইউনিয়ন থেকে ওই তরুণীকে আটক করে।

গত শনিবার কক্সবাজার কুতুপালং ট্যাংকখালী ১৭ নাম্বার ক্যাম্প থেকে তিনি কুষ্টিয়ায় পাড়ি দেন।

আটক উম্মুল খায়ের মিয়ানমারের মংডু উপজেলার সিতা পরীক্ষা গ্রামের ফজল হকের মেয়ে। মিয়ানমার থেকে পালিয়ে এসে কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং ট্যাংকখালী ১৭ নাম্বার ক্যাম্পে বাস করেন।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ড শালদহ গ্রামের একটি বাড়িতে রোহিঙ্গা এক তরুণী অবস্থান করছেন।

 

 

 

এমন খবর পেয়ে সেখানে বৃহস্পতিবার বেলা ১২টায় অভিযান চালানো হয়। তরুণীসহ ওই যুবককে আটক করা হয়। পরে তাদের গোয়েন্দা কার্যালয়ে নেয়া হয়।

ওই তরুণী ও যুবকের সঙ্গে কথা বলে গোয়েন্দা পুলিশ জানতে পারে, যুবকের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বেশ কিছুদিন আগে। এরপর তরুণী কুতুপালং থেকে পালিয়ে কুষ্টিয়ায় চলে আসেন।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) গোলাম সবুর বলেন, থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। মেয়েটিকে কুতুপালং ক্যাম্পে পাঠানো হবে। এ ছাড়া ওই যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তদন্তের স্বার্থে যুবকের পরিচয় গোপন রাখা হচ্ছে।

Development by: webnewsdesign.com