প্রেমিকের মোটরসাইকেলে ঘুরতে গিয়ে মৃত্যু হয় প্রেমিকায়

মঙ্গলবার, ০৭ সেপ্টেম্বর ২০২১ | ৬:৪০ অপরাহ্ণ

প্রেমিকের মোটরসাইকেলে ঘুরতে গিয়ে মৃত্যু হয় প্রেমিকায়
apps

ভালো বাসার টানে প্রেমিক জোবাইদ মিয়া ওরফে মোরসালিনের সাথে ঘুরতে এসে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কেন্দুয়ায় লাশ হলেন কিশোরগঞ্জে ভৈরব উপজেলার ৪ সন্তানের জননী জেসমিন আক্তার (৩০)। এ ঘটনাটি সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে কেন্দুয়া ও আঠারবাড়ি সড়কের কেন্দুয়া পৌরশহরের স্বল্প কমলপুর এলাকায় ঘটে। নিহত জেসমিন আক্তার ভৈরব উপজেলার মানিকদী গ্রামের মৃত মাহফুজ মিয়ার স্ত্রী ও কাজল মিয়ার কন্যা।

আর প্রেমিক জোবাইদ মিয়া ওরফে মোরসালিন একই উপজেলার টানকৃঞ্চনগর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। প্রেমিক জোবাইদ মিয়াও ৩ সন্তানের জনক। কেন্দুয়া থানা সুত্রে ও প্রেমিক জোবাইদ মিয়া ভাষ্যমতে জানা গেছে, নিহত জেসমিনের এক ফুফুর বাড়ি জোবাইদ মিয়ার বাড়ির পাশে থাকার সুবাদে কিশোর বয়সে চেনাজানা থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এক সময় পারিবারিক সম্মতিতে জেসমিন বিয়ে মাহফুজের সাথে। তাদের দাম্পত্যজীবনে ৩ ছেলে ও এক কন্যা সন্তানের জননী হয় জেসমিন। মাহফুজ ও জোবাইদ মিয়া ভৈরব বাজারে একই মার্কেটে জুতার ব্যবসা করতেন। জোবাইদ মিয়াও অন্যত্রে বিয়ে করে ৩ সন্তানের জনক হয়। সম্প্রতি মাহফুজ এক সড়ক দুর্ঘটনায় মারা গেলে তাদের প্রেমের সম্পর্ক আরো গভীর হয়।

সোমবার প্রমোদভ্রমণের উদ্দেশে ভৈরব থেকে তারা দুইজন মিলে মোটরবাইক যোগে যাচ্ছিলেন সুনামগঞ্জের তাহেরপুর শিমূল বাগানে। সন্ধ্যা ৬টার দিকে কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের কেন্দুয়া পৌরশহরের স্বল্প কমলপুর এলাকায় ব্রীজে ওঠার সময় মোটরবাইক থেকে সিটকে পড়ে গুরুতর আহত হয় জেসমিন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জোবাইদ মিয়াকে আটক করেছে এবং লাশ উদ্ধার থানায় নিয়ে যায়। কেন্দুয়া থানা ওসি কাজী শাহ নেওয়াজ বলেন, প্রেমিক জোবাইদকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য প্রস্তুত করা হচ্ছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। পরিবারের লোকজন আসলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

Development by: webnewsdesign.com