প্রেমিকা নিয়ে বিপাকে মিশু সাব্বির!

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ৫:১২ অপরাহ্ণ

প্রেমিকা নিয়ে বিপাকে মিশু সাব্বির!
apps

ছোটপর্দার পরিচিত মুখ মিশু সাব্বির। একাধিক নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বর্তমানে তার হতে রয়েছে বেশ কিছু একক নাটকের কাজ। এরই মধ্যে শোনা যাচ্ছে, পুরানো প্রেমিকা নিয়ে বিপাকে পড়েছেন এ অভিনেতা। বাস্তবে নয়, পর্দায়।

‘এক্স ভার্সেস প্রেজেন্ট’ শিরোনামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন মিশু সাব্বির। এতে তার বিপরীতে অভিনয় করেছেন মুমতাহিনা টয়া। গোলাম সরোয়ার অনিকের রচনায় এটি পরিচালনা করেছেন মোহন আহমেদ।

গল্পে দেখা যাবে, প্রেমিকা টয়ার সঙ্গে কয়েকদিন আগেই ব্রেকআপ হয়েছে। বিভিন্ন কারণে তার সঙ্গে সম্পর্ক রাখতে চাইছেন না মিশু সাব্বির। এরই মধ্যে নতুন প্রেমিকাও জুটিয়ে ফেলেছেন তিনি। তাকে নিয়ে ঘুরছেন, রেস্টুরেন্টে সময় কাটাচ্ছেন। কিন্তু মিশু সাব্বিরের পিছু ছাড়ছেন না টয়া। মিশু প্রেমিকা নিয়ে যেখানে সেখানেই নতুন কোনো বেশে হাজির টয়া। কখনো রেস্টুরেন্টের মালিক, কখনো দোকানের সেলস গার্ল বা কখনো পুলিশ অফিসার। নানা রূপে মিশুর সামনে হাজির হয়ে বিব্রতকর অবস্থায় ফেলে দিচ্ছেন তাকে।

টয়ার কারণে মিশু নতুন প্রেমিকাও ছেড়ে চলে যায়। এ নিয়ে রাগারাগি করলেও বিচলিত হয় না টয়া। সে তার কাজ চালিয়েই যায়। একের পর এক ঘটনায় অতিষ্ঠ মিশু সাব্বির। এভাবেই এগিয়ে চলে গল্পে।

Development by: webnewsdesign.com