প্রেমিকার ভাইয়ের বিয়েতে সালমান

রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩ | ৮:৩৯ অপরাহ্ণ

প্রেমিকার ভাইয়ের বিয়েতে সালমান
প্রেমিকার ভাইয়ের বিয়েতে সালমান
apps

বলিউডে অনেক নায়িকাকে ঘিরে প্রেমের খবর বেরিয়েছে ভাইজানখ্যাত সালমান খানের জীবনে। সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ; সালমানের প্রেমিকার তালিকা বেশ দীর্ঘ। কিন্তু ৫৬ পেরিয়ে আজও সালমান বলিউডের ‘এলিজেবল ব্যাচেলর’। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এমন কোনো লক্ষণও নেই।

তবে সালমান খান-পূজা হেগড়ের প্রেমের গুঞ্জন চলছিল আগে থেকেই। এবার সেই গুঞ্জনের মাত্রা আরও একটু বাড়িয়ে দিলেন ‘বলিউড ভাইজান’ নিজেই। পূজার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে দেখা গেল সালমানকে।

পূজার ভাই ঋষভ হেগড়ের সঙ্গে শিবানি শেট্টির বিয়ের অনুষ্ঠানে এসে নবদম্পতির সঙ্গে হাসিমুখে ছবিও তোলেন সালমান। ভাইয়ের বিয়ের অ্যালবামে সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী নিজে। সেই ছবিই এখন ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।

পূজার ভাইয়ের বিয়েতে পুরো কালো পোশাকে সেই চেনা রূপে দেখা দিলেন ‘ভাইজান’। বিয়ের অনুষ্ঠানে পূজার ভাই ঋষভ ও নববধূ শিবানির সঙ্গে দেখা করে ছবি তোলেন তিনি। সেই ছবিতে ছিলেন পূজার মা-বাবাও। এই ছবি দেখে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের অনেকেই বলছেন, ‘এই বুঝি প্রেমের জল্পনায় সিলমোহর পড়ল!

বিদেশিনী ইউলিয়া ভান্তুর এখন প্রাক্তন। বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের প্রেমে পড়েছেন সালমান খান। এমনকি খুব শীঘ্রই পূজা ও সালমানকে জুটি হিসেবে দেখা যাবে ‘কিসি কি ভাই কিসি কি জান’-এ। ইতোমধ্যে ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে ‘পাঠান’-এর সঙ্গে মুক্তি পেয়েছে ছবির টিজার। গত বছর ডিসেম্বরে মু্ক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটি। তবে সেই তারিখ বদলে এখন চলতি বছর এপ্রিলে ঈদের দিন ছবিটি মুক্তি পাবে। এই ছবি নিয়ে সালমান আগেই জানিয়েছিলেন, সপরিবারে দেখার মতো বিনোদনমূলক ছবি এটি।

Development by: webnewsdesign.com