প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুললেন আমির খান

বুধবার, ০৩ আগস্ট ২০২২ | ৫:৪৫ অপরাহ্ণ

প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুললেন আমির খান
apps

গেল বছর আচমকাই ডিভোর্সের ঘোষণা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন বলিউড তারকা দম্পতি আমির খান ও কিরণ রাও। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসেবেই ধরা হত তাদের। কেন হঠাৎ বিচ্ছেদ? বুঝে উঠতে পারেননি কেউই। তবে বিচ্ছেদের পরেও প্রায়ই আমিরের পাশেই দেখা গিয়েছে কিরণকে। খাতায়-কলমে স্বামী-স্ত্রী না হলেও বন্ধুত্বের ডোর কিন্তু মজবুত। আজও আমিরের পরিবার কিরণ!

প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে এবার কফি উইথ করণের মঞ্চে মুখ খুললেন আমির খান। লাল সিং চড্ডা কো-স্টার কারিনা কাপুর খানের সঙ্গে করণের শো-তে হাজির ছিলেন আমির। একান্ত আলাপচারিতার ফাঁকে আমির বলেন, তাদের সম্পর্কের মাঝে এক মুহূর্তের জন্য ‘তিক্ততা’ আসেনি। তার কথায়, ‘আমার মনে আমার দুই প্রাক্তন স্ত্রীর জন্য প্রচুর শ্রদ্ধা আর সম্মান রয়েছে। আমরা সবসময় একটাই পরিবার থাকব। কিরণ রাও-এর আগে রিনা দত্তের সঙ্গে সংসার পেতে ছিলেন আমির। তাদের দুই সন্তান-ইরা ও জুনায়েদ। অন্যদিকে আমির-কিরণের এক পুত্র আজাদ, একসঙ্গেই ছেলের দেখভাল করছেন আমির-কিরণ।

প্রাক্তনদের সঙ্গে আমিরের সম্পর্ক মোটেই তিক্ত নয়, যেমনটা অনেকে ভাবেন-দাবি করেন অভিনেতা। তিনি বলেন, শত ব্যস্ততার মধ্যেও সপ্তাহে একটা দিন তারা সকলে একসঙ্গে কাটান, নিজেদের সুখ-দুঃখের কথা ভাগ করে দেন। পরস্পরের প্রতি যে ভালোবাসা, শ্রদ্ধা ও সম্মান রয়েছে-সেটা পুরোপুরি আন্তরিক। আমির-কারিনার সঙ্গে ‘কফি উইথ করণ’-এর এই এপিসোড দেখতে অপেক্ষা করতে হবে। আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত।

গত বছর জুলাই মাসে ডিভোর্সের ঘোষণা করে যৌথ বিবৃতিতে আমির-কিরণ জানিয়েছিলেন, একসঙ্গে কাটানো এই ১৫ বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি-সেখানে আমরা স্বামী, স্ত্রী নই। তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব।আমির খান ও কিরণ রাও-এর প্রথম আলাপ লাগানের সেটে। এরপর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন তারা। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Development by: webnewsdesign.com