প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে মৌলভীবাজারে বর্ণিল রোড শো

সোমবার, ১৩ জুন ২০২২ | ১:৫৭ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে মৌলভীবাজারে বর্ণিল রোড শো
apps

মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ মানুষের কাছে পৌঁছে দিতে সু সজ্জিত ট্রাকে করে রোড শো করা হয়েছে। রবিবার (১২ জুন) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে এ রোড শো শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ে এসে শেষ হয় পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন এমপি, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আজমল হোসেন, পৌর সভার মেয়র মো: ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন,বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ, সিলেটের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও)রেজাউল করিম চৌধুরীসহ প্রশাসনের কর্মকর্তাগণ।

১০ টি বিষয়ের মধ্যে ছিল সবার জন্য বিদ্যুৎ, আশ্রয়ন প্রকল্প, নারীর ক্ষমতায়ন, শিক্ষা সহায়তা, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, বিনিয়োগ বিকাশ, ডিজিটাল বাংলাদেশ, পল্লী সঞ্চয় ব্যাংক ও কমিউনিটি ক্লিনিক ও শিশুর মানষিক বিকাশ।প্রত্যেকটি বিষয়ের জন্য আলাদা আলাদা ট্রাক সাজানো হয়েছিল। রোড শোতে বিভিন্ন সংস্থার শতাধিক গাড়ি অংশ গ্রহণ করে।

Development by: webnewsdesign.com