প্রথমবারে মতো মেয়ের সিনেমায় রজনীকান্ত

বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০২২ | ৬:০৫ অপরাহ্ণ

প্রথমবারে মতো মেয়ের সিনেমায় রজনীকান্ত
apps

ছিলেন বাসচালকের সহকারী, এখন তিনি ভারতের দক্ষিণি সিনেমার সুপারস্টার। দক্ষিণ ভারতীয় সিনেমার সবচেয়ে বড় বিজ্ঞাপন। ৭০ বছর বয়সেও রজনীকান্ত করে যাচ্ছেন একের পর এক ছবি। করবেন নাই-বা কেন? এখনো যে তাঁর জনপ্রিয়তা আগের মতো আকাশচুম্বী। চলছে তাঁর ১৬৯তম ছবি ‘জেলার’-এর শুটিং। এরই মধ্যে জানা গেল ১৭০তম ছবির সংবাদ। আর ছবিটি পরিচালনা করছেন তাঁর কন্যা ঐশ্বরিয়া রজনীকান্ত।

প্রথমবারের মতো মেয়ের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন রজনীকান্ত। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে, ঐশ্বরিয়া রজনীকান্ত করোনার সময় নতুন ছবি নিয়ে ভাবা শুরু করেন। আর এই ছবিতে বাবাকে দিয়ে অভিনয় করানোর জন্য তেমন গল্প ভাবেন। যেখানে বাবা রজনীকান্ত অভিনয় করতে পারেন। এরপর বাবা রজনীকান্তকে দেখান ছবির গল্প।

মেয়ে ঐশ্বরিয়া চাচ্ছেন, তাঁর ছবিতে অভিনয় করুন বাবা রজনীকান্ত। আর বাবা কি তা নিষেধ করতে পারেন নাকি! তবু ছবির প্লট ও গল্প শোনেন বাবা। তাঁরও মনে ধরে গল্প। এরপর ছবিটিতে অভিনয়ের জন্য আগ্রহ প্রকাশ করেন রজনীকান্ত। অনেকদিন ধরেই চলছে ছবিটির চিত্রনাট্য তৈরির কাজ। এখনো ছবিটির নাম ঠিক হয়নি।

চলতি মাসের ৫ তারিখ ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। ছবিটি প্রযোজনা করছে লাইকা প্রোডাকশনস। খুব শিগগির ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ঐশ্বরিয়া। ছবিতে আর কে কে অভিনয় করছেন, তা জানা যায়নি। ঐশ্বরিয়া এর আগে দুটি ছবি ‘থ্রি’ (২০১২), ও ‘ভাই রাজা ভাই’ (২০১৫) পরিচালনা করেছেন। ঐশ্বরিয়ার প্রথম ছবিতে অভিনয় করেছিলেন স্বামী ধানুশ। এবার তিনি বাবাকে নিয়ে ছবি নির্মাণ করবেন।

Development by: webnewsdesign.com