পুষ্পা টু’ ছবির বাজেট এ অঙ্ক ছাড়িয়ে যাবে

সোমবার, ২২ আগস্ট ২০২২ | ৫:৪২ অপরাহ্ণ

পুষ্পা টু’ ছবির বাজেট এ অঙ্ক ছাড়িয়ে যাবে
apps

২০২১ সালে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা ‘পুষ্পা:‌ দ্য রাইস’ ব্যাপকভাবে গোটা ভারতে সাড়া ফেলেছিল। এই সিনেমার গান থেকে শুরু করে সংলাপ, বিশ্বজুড়ে ইন্টারনেটে রীতিমতো ভাইরাল হয়ে যায়। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা।সিনেমাটি নিয়ে ভক্তদের কৌতূহল বাড়তে থাকে পুষ্পার দ্বিতীয় পার্ট নিয়ে। অবশেষে সব অপেক্ষার অবসান শেষ করে পুষ্পা:‌ দ্য রুল-এর শুটিং এবার শুরু হতে চলেছে। সিনেমাটির দ্বিতীয় পার্টে জুটি বাঁধতে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, তেলেগু সিনেমার প্রযোজকদের ধর্মঘটের কারণে থমকে ছিল ‘পুষ্পা: দ্য রুল’ বা ‘পুষ্পা টু’ সিনেমার শুটিং।সোমবার (২২ আগস্ট) এক পূজা অনুষ্ঠানের মধ্য দিয়ে সিনেমাটির শুটিং শুরু হয়। মহরত অনুষ্ঠানের বেশ কিছু স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তাতে আল্লু অর্জুনকে দেখা যায়নি।আল্লু আর্জুন না থাকায় নেটনাগরিকদের মধ্যে নতুন আলোচনা শুরু হয়েছে। সবার প্রশ্ন, মহরত অনুষ্ঠানে কেন নেই আল্লু অর্জুন? পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না আল্লু অর্জুন। কারণ এই আইকন স্টার বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, ‌‘পুষ্পা: দ্য রুল’ ছবির জন্য আপাতত ৩৫০ কোটি বাজেট রেখেছেন নির্মাতারা। এ ছবির এক নির্মাতা রবি শঙ্কর জানিয়েছেন, ‘পুষ্পা টু’ ছবির বাজেট এ অঙ্ক ছাড়িয়ে যাবে। ছবি তৈরিতে ৫০০ কোটি খরচ হতেও পারে।শোনা গেছে, ‘পুষ্পা টু’‌ ১০টি ভাষাতে বিশ্বজুড়ে মুক্তি পেতে পারে। পুষ্পার প্রথম অংশে অন্ধ্রপ্রদেশের শেসাচলম পাহাড়ে পাওয়া বিরল প্রজাতির চন্দনকাঠ কাটার সিন্ডিকেট নিয়ে ছিল। তবে দ্বিতীয় ভাগে কী গল্প আসতে চলেছে তা এখনও অজানা।

Development by: webnewsdesign.com