পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সাথে দ্বায়িত্ব পালনের নির্দেশ ভোলা পুলিশ সুপারের

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | ৫:২৯ অপরাহ্ণ

পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সাথে দ্বায়িত্ব পালনের নির্দেশ ভোলা পুলিশ সুপারের
apps

পুলিশ সুপার ভোলা এর সভাপতিত্তে মাসিক কল্যান সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। ভোলা জেলা পুলিশ এর আয়োজনে শনিবার (২৬ ডিসেম্বর) পুলিশ লাইন্স, ভোলায় জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে ও জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), ভোলার সঞ্চালনায় নভেম্বর/২০২০ইং মাসের মাসিক কল্যান সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা পুলিশ লাইন্স ভোলায় অনুষ্ঠিত হয়।

সভায় নতুন বছরের আগাম শুভেচ্ছা জানিয়ে পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), ভোলা বাৎসরিক মাস্কেট্রি অনুশীলন-২০২০ এ বেস্ট ফায়ারার এবং বেস্ট অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ, অফিসার ইনচার্জ, লালমোহন থানা, ভোলা সহ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্স বৃন্দ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com