পুত্রবধুকে ধর্ষণের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে!

সোমবার, ৩০ নভেম্বর ২০২০ | ১০:৩৭ পূর্বাহ্ণ

পুত্রবধুকে ধর্ষণের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে!
apps

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে সোলায়মান আলীকে (৬৪) গত শনিবার রাতে গ্রেফতার করে পুলিশ। পুত্রবধূর করা ধর্ষণ মামলায় রবিবার আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, নির্যাতিত গৃহবধূ শনিবার রাতে বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে গত শনিবার রাতে সোলায়মান আলীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, ওই গৃহবধূর স্বামী শ্রমিকের কাজ করেন। যার ফলে তিনি বাড়িতে কম থাকেন। এই সুযোগে ধর্ষিতার শ্বশুর সোলায়মান তাকে নানা প্রলোভন দেখায়। তাতে রাজী না হওয়ায় এক পর্যায়ে তাকে ধর্ষণ করেন। তারপর থেকে দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করে আসছিলো এবং নানান হুমকি দিয়ে চুপ থাকতে বাধ্য করা হয়।

সাম্প্রতিক সময়ে বিষয়টি নির্যাতিত গৃহবধূ অভিভাবকদের জানান এবং তাদের সঙ্গে আলোচনা করে শনিবার রাতে মামলা করা হয়। পুলিশ তাৎক্ষণিক ব্যাবস্থা নিয়ে অভিযুক্ত সোলায়মানকে গ্রেফতার করে।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান এ ব্যাপারে জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর সোলায়মানকে শনিবার রাতে গ্রেফতার করা হয়।

Development by: webnewsdesign.com