পীরগঞ্জে দুর্নীতি বিরোধী স্কুল বিতর্ক প্রতিযোগিতা

রবিবার, ০৪ জুন ২০২৩ | ৫:৩৪ অপরাহ্ণ

পীরগঞ্জে দুর্নীতি বিরোধী স্কুল বিতর্ক প্রতিযোগিতা
পীরগঞ্জে দুর্নীতি বিরোধী স্কুল বিতর্ক প্রতিযোগিতা
apps

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে দুই দিনব্যাপী দুর্নীতি বিরোধী মাধ্যমিক স্কুল বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। রোববার পীরগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এবং দুর্নীতি দমন কমিশন এর অর্থায়নে উপজেলা অডিটোরিয়ামে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

‘স্মার্ট বাংলাদেশ গড়তে দুর্নীতি দমনের কোন বিকল্প নেই’ এ বিতর্ক বিষয় নিয়ে বিজয়ী হয় পক্ষ দল পীরগঞ্জ বণিক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও রানার্স আপ হয় বিপক্ষ দল পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়। সেরা বিতার্কিক হন পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রিফা সানজিদা।

পরে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত অনুষ্ঠানে ছিলেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারি পরিচালক মোঃ ওয়াসকরনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আরিফুল্লাহ, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইদা শাহনাজ একাডেমিক সুপার ভাইজার জহিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মুসা সরকার, সাধারণ সম্পাদক মোকাদ্দেস হায়াত মিলন, সদস্য লায়লা পারভিন ও মিজানুর রহমান প্রমূখ।

উল্লেখ্য দুই দিনব্যাপী এই বিতর্ক প্রতিযোগিতায় পীরগঞ্জ উপজেলার মোট ৭টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষাথীরা অংশগ্রহণ করেন। বিতর্কের বিষয় ছিল ‘নৈতিকতার অভাবই দুর্নীতি বিস্তারের প্রধান কারণ’ ও ‘উন্নত বাংলাদেশ গড়তে দুর্নীতি দমনের কোন বিকল্প নেই’।

Development by: webnewsdesign.com