শ্রমজীবীদের রেশনিং ও ন্যায়্য মূল্যের দোকান চালুর দাবীতে

পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির বিক্ষোভ সমাবেশ

শনিবার, ২৫ মার্চ ২০২৩ | ৫:০৮ অপরাহ্ণ

পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির বিক্ষোভ সমাবেশ
পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির বিক্ষোভ সমাবেশ
apps

 রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখা এবং গ্রাম-শহরের শ্রমজীবীদের জন্য রেশনিং ও ন্যায়্য মূল্যের দোকান চালুর দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে। শনিবার দুপুরে উপজেলা কমিউনিস্ট পার্টি এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

শহরের পূর্ব চৌরাস্তায় উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি প্রভাত সমির শাহজান আলমের সভাপত্বিতে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এ্যাড. আবু সায়েম, পীরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মর্তুজা আলম, উপজেলা কৃষক সমিতির সভাপতি আব্দুল কাদের, সাবেক ছাত্রনেতা আবু সালেহ সিহাব প্রমুখ। এর আগে একই দাবীতে শহরে বিক্ষোভ মিছিল করেন তারা।

পীরগঞ্জে জাতীয় গণহত্যা দিবসে আলোচনা আবু তারেক বাঁধন, পীরগঞ্জ(ঠাকুরগঁাও)প্রতিনিধি ঃ জাতীয় গণহত্যা দিবস উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আলোচনা সভা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রসাশনের আয়োনে এ সভা হয়। উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজিরের সভাপত্বিতে অনুষ্থি সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আখতারুল ইসলাম, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, উপজেলা জাতীয় পার্টির সভাপতি (ভারপ্রাপ্ত) দবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক উপাধ্যক ফয়জুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুল, প্রাথমিক শিক্ষা অফিসার হাবিবুল ইসলাম প্রমুখ। এর আগে উপজেলা পরিষদ সভা কক্ষে রচনা ও চিত্রাংকন প্রতিযোগীর আয়োজন করা হয়। বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা এতে অংশ নেয়।

Development by: webnewsdesign.com