পাহাড়-টিলা কাটা থেকে বিরত থাকুন: পরিবেশ মন্ত্রী

রবিবার, ০২ ফেব্রুয়ারি ২০২০ | ৯:০৭ অপরাহ্ণ

পাহাড়-টিলা কাটা থেকে বিরত থাকুন: পরিবেশ মন্ত্রী
apps

পাহাড় ও টিলা আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা করে। এগুলো কাটলে পরিবেশের ভারসাম্য ব্যাপকভাবে বিনষ্ট হবে। প্রকৃতির ভারসাম্য রক্ষায় সকলকে পাহাড় টিলা কাটা থেকে বিরত থাকতে হবে। জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বেশি করে গাছ লাগাতে হবে।

তিনি শনিবার বিকেলে বড়লেখা উপজেলার পাথারিয়া পাহাড় ঘেষা ডিমাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। স্কুলের উক্ত নবনির্মিত একাডেমিক ভবন নির্মাণে সরকারের ব্যয় হয়েছে ৮৯ লাখ ১ হাজার ১৯৪ টাকা।

 

 

 

সদর ইউনিয়ন চেয়ারম্যান ও ডিমাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সিরাজ উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রুহেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, ইউএনও মো. শামীম আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, এনআরবি ব্যাংকের পরিচালক সিআইপি আব্দুল করিম, উপজেলা প্রকৌশলী মো. সামসুল হক ভূঁইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মীর আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

Development by: webnewsdesign.com