পাপিয়াকাণ্ডে প্রশ্ন তুললেন ভিপি নুর

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ৫:০৩ অপরাহ্ণ

পাপিয়াকাণ্ডে প্রশ্ন তুললেন ভিপি নুর
apps

অবৈধভাবে অর্থ পাচার, জাল টাকা, মাদক ও যৌন ব্যবসায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন নরসিংদী জেলার যুব মহিলা লীগ নেত্রী শামিমা নূর পাপিয়া ওরফে পিউ।

যুব মহিলা লীগের পদ বাগিয়ে অভিজাত এলাকায় জমজমাট নারী ব্যবসাসহ ভয়ঙ্কর সব অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন পাপিয়া। রাজনৈতিক কর্মসূচিতে গিয়ে নেতাদের ফুল দিয়ে সেই ছবিও অপব্যবহার করতেন।

পাপিয়া ছিলেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক। তিনি নিজেকে কেন্দ্রীয় নেত্রী হিসেবেও পরিচয় দিতেন। এই পরিচয়ের আড়ালে ছিল তার অপরাধমূলক কাজকর্ম।

পাঁচ তারকা হোটেলে যৌন ও মাদক ব্যবসাই ছিলো তার আয়ের মূল উৎস ছিলো। দেশের ধনী ও প্রভাবশালী কিছু মানুষ ও বিদেশিরাই এর গ্রাহক। ইন্টারনেটে স্কট সার্ভিস খুলে বসে খদ্দেরদের কাছে তাদের চাহিদামতো সুন্দরী তরুণী পাঠাতেন। রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকা থেকে শিক্ষিত সুন্দরী তরুণীদের সংগ্রহ করতেন চাকরির প্রলোভন দেখিয়ে। এরপর তাদেরকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করতেন।

গত শনিবার সকালে স্বামী মফিজুর রহমান চৌধুরী সুমন, সাবিক্ষর খন্দকার (২৯), শেখ তায়্যিবা (২২)সহ আরও দুজন বিদেশে যাওয়ার সময় বিমানবন্দর এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব।

এর পর থেকেই পাপিয়া ‘টক অব দ্য কান্ট্রি’। তার অপকর্ম নিয়ে গণমাধ্যমসহ বিভিন্ন স্যোশাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইছে।
ক্ষমতাসীন দলের অনেক নেতার সঙ্গে পাপিয়ার ছবি তোলা নিয়েও শুরু হয়েছে বিতর্ক।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে গতকাল সোমবার (২৪ ফেব্রুয়ারি) একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর।

ফেসবুক স্ট্যাটাসে নুরুল হক নুর বলেছেন, ‘পাপিয়ার কাছে যেসব প্রভাবশালী ব্যক্তির আকাম-কুকামের ভিডিও পাওয়া গেছে, তাদের পরিচয় কেন প্রকাশ করা হচ্ছে না?

শোনা যাচ্ছে– পাপিয়ার জালে ফেঁসে যাওয়া প্রভাবশালীদের কোনো একজনই নাকি পাপিয়ার ঘণ্টা বাজিয়ে দিয়েছেন। আসল ক্লিয়ার সত্যটা কী জানাবেন?

Development by: webnewsdesign.com