পাগলিটা মা হয়েছে আবার হবে, কিন্তু বাবা অদৃশ্য!

বুধবার, ২৯ জুন ২০২২ | ৮:০৫ অপরাহ্ণ

পাগলিটা মা হয়েছে আবার হবে, কিন্তু বাবা অদৃশ্য!
apps

লাখাই উপজেলার বুল্লা বাজারে বছরের পর বছর ক্রমাগত ধর্ষণের শিকার হয়ে এক পাগলির গর্ভে ৩ সন্তান জন্ম নিয়েছে। আবারো সন্তানসম্ভবা হয়েছেন ওই পাগলি। রাতের অন্ধকারে এক শ্রেণির পশু প্রবৃত্তির লোক পাগলির অসহায় অবস্থার সুযোগ নিয়ে ধর্ষণ করে যাচ্ছেন অবাধে। বছরের পর বছর ধরে সন্তান জন্ম দিলেও দায়িত্ব নেয়নি কেউ। বাজারের উচ্ছিষ্ট খেয়ে জীবনধারণ করছে পাগলি ও তার সন্তানরা। এ যেন আধুনিক যুগে বন্যপ্রাণীর গল্প। সম্পূর্ণ পশু-পাখির মতো বেওয়ারিশভাবে জীবনযাপন করছে পাগলির পরিবার।

জানা যায়, ওই পাগলি লাখাই উপজেলার পূর্ব বুল্লা গ্রামের বাসিন্দা। বছর কয়েক আগে তার বিয়েও হয়েছিল। স্বামীর সংসারে দুই ছেলেও হয় তার। হঠাৎই স্বামীর মৃত্যু হলে ধীরে ধীরে বিভিন্ন কারণে মানসিক সমস্যা দেখা দেয় তার।

পিত্রালয়ে চলে যান তিনি। এক পর্যায়ে স্থানীয় বুল্লা বাজারে আশ্রয় নেন। গত কয়েক বছর ধরে এ বাজারে থাকাকালীন সময়ে ধর্ষণের শিকার হন তিনি। এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোকন চন্দ্র গোপের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি তিনি উপজেলা আইনশৃঙ্খলা সভায় উত্থাপন করবেন। একইসঙ্গে পাগলির পুনর্বাসনের ব্যবস্থা করার উদ্যোগ গ্রহণ করবেন তিনি। লাখাই থানার অফিসার ইনচার্জ সায়েদুল ইসলাম জানান, ঘটনাগুলো কারা ঘটাচ্ছে এ ব্যাপারে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

Development by: webnewsdesign.com