পলাশে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু: শ্বাশুড়ি গ্রেফতার

বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০ | ৬:০৯ অপরাহ্ণ

পলাশে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু: শ্বাশুড়ি গ্রেফতার
apps

নরসিংদীর পলাশে সাদেকুন রোপা (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর শ্বাশুড়ি শাহেদা বেগম (৪০) কে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করেছে পলাশ থানা পুলিশ। বুধবার (৭ অক্টোবর) রাতে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের তালতলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী আবু নাহিম (৩০) পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের তালতলা গ্রামের বাদল মিয়ার মেয়ে সাদেকুন রোপার সঙ্গে একই গ্রামের আলতাফ হোসেনের ছেলে আবু নাহিমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর বিষয়টি পরিবারের সদস্যদের মাঝে জানাজানি হলে গত দেড় বছর আগে পারিবারিক ভাবেই তাদের বিয়ে সম্পন্ন হয়। পাশাপাশি গৃহবধূ রোপা দুই মাসের অন্তঃসত্ত্বা হন। তবে তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই পারিবারিক কলহ চলছিল।

বুধবার রাতে খাওয়া-দাওয়া শেষে স্বামীর সঙ্গেই ঘুমিয়ে ছিলেন গৃহবধূ রোপা। কিন্তু সকালে প্রতিবেশীরা তার কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘুরে ঢুকে দেখেন গৃহবধূ রোপা মারা গেছে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে। এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ। তথ্যটি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পাওয়া মাত্র ঘটনাস্থল পরিদর্শন করে গৃহবধূ রোপার লাশ উদ্ধার করে নরসিংদীর মর্গে পাঠানো হয়। গৃহবধূ রোপার গলায় আঘাতের চিহ্ন থাকায় তার মৃত্যুটি রহস্যজনক মনে হচ্ছে।

ঘটনার পর থেকে গৃহবধূ রোপার স্বামী আবু নাহিম পলাতক রয়েছে। তাই জিজ্ঞাসাবাদের নাহিমের মা শাহেদা বেগমকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

Development by: webnewsdesign.com