পলাশবাড়ীতে জামান কম্পিউটারের দোকানে দূর্ধর্ষ চুরি

সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০ | ৯:৩০ অপরাহ্ণ

পলাশবাড়ীতে জামান কম্পিউটারের দোকানে দূর্ধর্ষ চুরি
apps

গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর শহরের ছোট বড় চোরের চুরি বেড়ে গেছে প্রতিনিয়ত বাসা বাড়ীর পাশাপাশি শহরের ছোট বড় দোকানে চুরি ঘটনা ঘটে চলছে। এর ধারাবাহিকতায় রবিবার (২৭ ডিসেম্বর) দিন শেষে রাতে পলাশবাড়ী পৌরসভার প্রানকেন্দ্র নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে ও সোনালী ব্যাংক পলাশবাড়ী শাখা ভবনের পূর্বপার্শ্বে মাত্র ১০ গজ দুরত্বে শহীদমিনারের সামনে জামান কম্পিটার দোকানে দূধর্ষ চুরি ঘটনা ঘটেছে। এসময় দোকান হতে একটি কম্পিউটার মনিটর.একটি পিসি, একটি স্ক্যানার মেশিন চুরি হয়ে গেছে।

প্রতিদিনের ন্যায় সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকার পর জামান কম্পিটারের মালিক বদরুল মন্ডল স্বপন দোকান খুলতে এসে দেখে যে তাহার দোকানের লাগানো ২ টি তালার বয়লা গুলো কাটা দোকানের পাল্লা খুলে দেখতে পান কম্পিউটার পিসি,মনিটর,স্ক্যানার নেই অন্যান্য মালামাল এলোমেলো। এঘটনায় দোকান মালিক বদরুল মন্ডল স্বপন বাদি হয়ে পলাশবাড়ী থানায় অজ্ঞাত চোরের নামে অভিযোগ দায়ের করেছেন বলে জানায়।

উল্লেখ্য, পলাশবাড়ী শহরের উপজেলা গেট রোডের দোকানে এমন চুরি ঘটনায় স্থানীয় দোকানিদের যেমন ভাবিয়ে তুলেছে তেমনি সোনালী ব্যাংক পলাশবাড়ী শাখাটি অনিরাপত্তায় রয়েছে বলে মনে করেন স্থানীয় একাধিক ব্যবসায়ি ও ব্যাংকের গ্রাহকগণ।

অনিরাপত্তার বিষয়ে সোনালী ব্যাংক পলাশবাড়ী শাখার দায়িত্বরত শাখা ব্যবস্থাপক জানান,আমাদের শাখার নিকটে যদিও একটি চুরির ঘটনা ঘটেছে এঘটনায় এ রোডের সকল ব্যবসায়িদের মতো আমরাও সংকিত আমাদের ব্যাংকের মালামাল ও গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিত করতে সকল প্রকার ব্যবস্থা গ্রহনের বিষয়ে উর্দ্বোতন কর্তৃপক্ষের নিকট জানানো হবে। আশা করা হচ্ছে ব্যাংকের নিরাপত্তায় দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Development by: webnewsdesign.com