পরকীয়ার প্রতিবাদ করায় শেবাচিম নার্সকে তালাবদ্ধ করে নির্যাতন

শনিবার, ১৮ জানুয়ারি ২০২০ | ৯:২৯ অপরাহ্ণ

পরকীয়ার প্রতিবাদ করায় শেবাচিম নার্সকে তালাবদ্ধ করে নির্যাতন
apps

পরকীয়ার প্রতিবাদ করায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) নার্সকে বাসায় তালাবদ্ধ করে নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী রফিকুল ইসলামের বিরুদ্ধে। মঙ্গলবার নগরীর ১৪নং ওয়ার্ড সিকদার পাড়া মুন্সি বাড়ি এলাকায় স্বামী রফিকুল তার স্ত্রীকে এ নির্মম নির্যাতন চালায়। আহতের নাম তানিয়া বেগম।

তানিয়া ও সন্তানদের ডাকচিৎকারে স্থানীয়রা কোতয়ালী মডেল থানায় খবর দিলে পুলিশ আহতাবস্থায় তানিয়াকে উদ্ধার করে প্রাথমিকভাবে চিকিৎসা করান।

অভিযুক্ত রফিকুল ইসলাম শেবাচিম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত রয়েছে। রফিকুল সদর উপজেলা চরবাড়িয়ার ওয়াজেদ আলীর ছেলে। নির্যাতিতা তানিয়া জানান, গত ১৩ বছর পূর্বে ঝালকাঠী সুগন্ধিয়া এলাকার আজাহার আলীর মেয়ে তানিয়া বেগমের সাথে রফিকুলের পারিবারিকভাবে বিয়ে। বতর্মানে তাদের সংসারে ২টি সন্তান রয়েছে।

 

 

 

 

 

 

 

 

সম্প্রতি রফিকুল মোবাইল ফোনে অপর একটি মেয়ের সাথে পরকীয়া জড়িয়ে পড়ে। বিষয়টি বুঝতে পেরে তানিয়া বিভিন্ন সময় রফিকুলকে তার অনৈতিক কর্মকান্ড থেকে বিরত থাকার অনুরোধ করে। কিন্তু রফিকুল পরকীয়ায় এতটাই আসক্ত ছিল যে কোনভাবেই তানিয়া তাকে ওই পথ থেকে সড়াতে পারেনি। এ নিয়ে বিভিন্ন সময় তানিয়া তার স্বামী রফিকুলকে বুঝনোর চেষ্টা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন গত মঙ্গলবার রফিকুলকে পরকীয়া থেকে সড়ে আসার জন্য অনুরোধ করলে সে ক্ষিপ্ত হয়ে যায়।

একপর্যায়ে রফিকুল সন্তানের সামনেই তানিয়াকে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। নির্যাতন থেকে মুক্তি পেতে সময় বুঝে তানিয়া রফিকুলকে বাসায় আটকে বের হয়ে যায়। এ বিষয়ে অভিযুক্ত রফিকুল জানান, সামান্য বিষয় নিয়ে একটু ঝগড়া-বিবাদের জের ধরে আমি আমার স্ত্রীকে শাসন করতে মারধর করেছি।

এ নিয়ে কারো কোন মাথাব্যাথার প্রয়োজন নেই। অপরদিকে স্বানাপ সভাপতি মোস্তাফিজুর রহমান জানান, নির্যাতনের বিষয়টি শুনেছি। এর পূর্বেও রফিকুল তার স্ত্রী তানিয়াকে মারধর করেছে বলে অভিযোগ রয়েছে। এছাড়া নির্যাতিতা অভিযোগ দিলে রফিকুলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক সেলিনা বেগম।

Development by: webnewsdesign.com