পদ্মা সেতুর উৎসব ওয়েস্ট ইন্ডিজে, টাইগারদের উদযাপন

শনিবার, ২৫ জুন ২০২২ | ৩:০৫ অপরাহ্ণ

পদ্মা সেতুর উৎসব ওয়েস্ট ইন্ডিজে, টাইগারদের উদযাপন
apps

অবশেষে অপেক্ষার পাশা শেষ হলো। পদ্মা সেতু উদ্বোধনের মধ্যদিয়ে দেশের অপার সম্ভাবনার দুয়ার খুলে গেল।শনিবার দুপুর ১২টার দিকে মুন্সীগঞ্জের মাওয়া পয়েন্টে সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ভোর থেকেই মানুষের ঢল নেমেছে। দক্ষিণ বঙ্গের নানা প্রান্ত থেকে সেখানে জড়ো হচ্ছে মানুষ। এই সমাবেশে ১০ লাখ মানুষের সমাগম হতে পারে বলে জানিয়েছেন আয়োজকেরা।

পদ্মা সেতুর উদ্বোধনের দিন অবশ্য বাংলাদেশ ক্রিকেট দলের বেশিরভাগ ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজ সফরে।সেন্ট লুসিয়ায় সিরিজের দ্বিতীয় টেস্টে চলছে। আজ টেস্টের দ্বিতীয় দিন মাঠে নামার আগেই পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করতে অবশ্য ভোলেননি সাকিব-তামিমরা। এই উৎসবে কেক কেটে শামিল হল তারা।

এক ভিডিও বার্তায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ। স্পেশালি দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। কারণ আমার কাছে মনে হয়, এটা দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সবচেয়ে বড় অবদান এবং এটা পুরো বাঙালি জাতির একটা স্বপ্ন ছিল, যা পূরণ হয়েছে প্রধানমন্ত্রীর জন্যই। আশা করছি, এই পদ্মা সেতু বাংলাদেশের অর্থনীতিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।’

এদিকে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বলেন, ‘আমার মনে হয় বাংলাদেশের জন্য এটা বিশাল একটা অর্জন। একটা সময় আমার শিউর ছিলাম না যে, পদ্মা সেতু হবে কি হবে না। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ, উনার চেষ্টা আর ডেডিকেশনের কারণে আমরা এটি পেয়েছি। যারা এই প্রজেক্টের সঙ্গে কাজ করেছেন তাদেরকেও অনেক ধন্যবাদ।’

Development by: webnewsdesign.com