পদ্মায় গোসল করতে নেমে বৃদ্ধার মৃত্যু

রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৫:২৫ অপরাহ্ণ

পদ্মায় গোসল করতে নেমে বৃদ্ধার মৃত্যু
apps

রাজশাহী মহানগরীর উপকণ্ঠে থাকা হারুপুর আই-বাঁধের কাছে পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে রকিমন নেসা (৭০) নামের একজন বৃদ্ধার মৃত্যু হয়েছ। তিনি মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকার তাহার আলীর স্ত্রী। রবিবার (২২ নভেম্বর) দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের স্টেশন অফিসার লতিফুর বারীর নেতৃত্বে একটি ডুবুরি দল ঘটনাস্থলে যায়।

পরে সদর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার শামসুল আলম, ডুবুরি রিপন হোসেন ও জুয়েল রানা ও ডুবুরি আব্দুর রাজ্জাক পদ্মা নদীতে প্রায় ১ ঘণ্টা তল্লাশি চালিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের স্টেশন অফিসার লতিফুর বারী জানান, পদ্মায় গোসল করতে নেমে ওই বৃদ্ধা পানিতে তলিয়ে গিয়েছিলেন। আশপাশের লোকজন বিষয়টি দেখতে পেরে দ্রুত ফায়ার সার্ভিসে খবর দেয়।

পরে তাদের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করে। পরে তার মরদেহ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের উপস্থিতিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলেও জানান- রাজশাহী ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

Development by: webnewsdesign.com