পটুয়াখালী প্রেসক্লাবের নির্বাচন ২২ ডিসেম্বর

সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ৮:২৫ অপরাহ্ণ

পটুয়াখালী প্রেসক্লাবের নির্বাচন ২২ ডিসেম্বর
apps

পটুয়াখালী প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে। নতুন বাজার পটুয়াখালী প্রেসক্লাব কার্যালয়ে সকাল ১০টা থেকে একটানা দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

কার্যকরী কমিটির এক বছর মেয়াদী নির্বাচনে ১১টি পদের বিপরীতে মোট ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। সভাপতি পদে বর্তমান কমিটির সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল (বি টিভি) ও সাবেক সভাপতি স্বপন ব্যানার্জী (দৈনিক সংবাদ), সাধারন সম্পাদক পদে বর্তমান কমিটির সাধারন সম্পাদক মুফতী সালউদ্দিন (দৈনিক সমকাল ও আর টিভি) ও বর্তমান যুগ্ম সাধারন সম্পাদক জালাল আহমেদ (দৈনিক মানবজমিন), যুগ্ম সাধারন সম্পাদক পদে তিনজন প্রতিদ্বন্দী প্রার্থী হলেন বর্তমান কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন( দৈনিক প্রতিদিনের সাংবাদ), মুজাহিদুল ইসলাম নান্নু (দৈনিক বাংলাদেশর খবর) ও মনির হোসেন বাদল ( সময় টিভি) , অর্থ বিষয়ক সম্পাদক বর্তমান কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম আরিফ( বৈশাখী টিভি) ও আবুল হোসেন তালুকদার(এশিয়ান টিভি)।

৬টি সদস্য পদে ৯ জন প্রতিদ্বন্দীরা হলেন-সাবেক সেক্রেটারি জাকারিয়া হৃদয় (যমুনা টিভি) ,বর্তমান কিমিটির সদস্য বিলাস দাস (দৈনিক যুগান্তর), সঞ্জয় কুমার দাস লিটু (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), আতিকুল আলম সোহেল (দৈনিক আমাদের নতুন সময়), জাকির মাহমুদ সেলিম (দৈনিক মানবকন্ঠ) ও মোঃ আতিকুর রহমান (বাংলাদেশ বেতার), এছাড়া চিন্ময় কর্মকার(মাছরাঙ্গা টিভি), মোখলেছুর রহমান।

Development by: webnewsdesign.com