পটুয়াখালী কিশোরের উত্যক্তে চিরকুট লিখে কিশোরীর বিষপান

সোমবার, ০৯ মে ২০২২ | ২:০৭ অপরাহ্ণ

পটুয়াখালী কিশোরের উত্যক্তে চিরকুট লিখে কিশোরীর বিষপান
apps

পটুয়াখালীর বাউফলে কিশোরের উত্যক্তের শিকার হয়ে এক কিশোরী (১৪) চিরকুট লিখে বিষপান করেছে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার সূর্যমণি ইউনিয়নে এ ঘটনা ঘটে। সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই কিশোরী স্থানীয় স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।

প্রায় এক মাস ধরে প্রাইভেট পড়তে যাওয়ার সময় উপজেলার ইন্দ্রকূল গ্রামের নিজাম উদ্দিন হাওলাদারের ছেলে আকাশের (১৬) নেতৃত্বে ৫/৬ বখাটে কিশোর উত্যক্ত করে আসছে। এ বিষয়ে ওই কিশোরী ক্ষমতাসীন দলের এক নেতার কাছে অভিযোগ করার পর আরও ক্ষেপে যায় আকাশ।

রোববার সকালে বাড়ি থেকে প্রাইভেট থেকে আসার পথে কিশোরীর পথরোধ করে আকাশ ও তার সহযোগীরা অশ্লীল কথাবার্তা বলতে থাকে। পরে বাড়িতে এসে কিশোরী একটি চিরকুট লিখে রেখে কিটনাশক পান করে। গুরুতর অবস্থায় কিশোরীকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কিশোরীর মা বলেন, আজ আমার একমাত্র মেয়েটি লাশ হত। আমার মেয়ের উত্যক্তকারীদের বিচার চাই।

বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাসিফুল ইসলাম বলেন, পাকস্থলী ওয়াশের পর কিশোরীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে উত্যক্তের অভিযোগ অস্বীকার করে আকাশ বলেন, বাজারে অনেক লোকজন ছিল। আমি তাকে কিছু বলিনি। শুধু জিজ্ঞেস করেছি- আমি কি তোমাকে কোনো বিরক্ত করেছি? আমার নামে বিচার দিলে কেন? এইটুকু বলেছি। তবে অন্য কেউ তার সঙ্গে খারাপ আচরণ করতে পারে। অকারণে আমাকে জড়ানো হচ্ছে। আমি কেমন ছেলে তা বাজারের সবাই জানে। বাউফল থানার ওসি আল মামুন বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

Development by: webnewsdesign.com