পঞ্চগড়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে আটক আইনজীবী, ফাঁসির দাবিতে মানববন্ধন

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ৫:১১ অপরাহ্ণ

পঞ্চগড়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে আটক আইনজীবী, ফাঁসির দাবিতে মানববন্ধন
apps

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের দায়ে আটক আইনজীবী হাবিবুর রহমানের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে জেলার আটোয়ারী উপজেলা পরিষদের সামনে আটোয়ারী-প গড় সড়কে আটোয়ারীবাসীর উদ্দ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন উপস্থিত ছিলেন আটোয়ারী উপজেলা পূর্জা উদযাপন পরিষদের সভাপতি মনোজ রায় হিরু,সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র ঘোষ ভানু, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিমল কুমার রায়, সাধারণ সম্পাদক ও আটোয়ারী উপজেলা বণিক সমিতির সভাপতি কমলেশ চন্দ্র ঘোষ, বড়শিংগা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম, আটোয়ারী মহিলা কলেজের সহকারী অধ্যাপক অবিনাষ চন্দ্র ঘোষ, সহ আটোয়ারী উপজেলার বিভিন্ন এলাকার সর্বস্তরের জনসাধারণ।

এ সময় মানববন্ধনে বক্তারা ধর্ষনের দায়ে আটক আইনজীবী হাবিবুর রহমানে দ্রুত বিচার ও ফাঁসির দাবি জানিয়ে বলেন,আমরা ধর্ষক আইনজীবী হাবিবুর রহমানের সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই। যাতে করে কেউ ভবিষ্যতে আর এ ধরনের কাজ করার সাহস না পায়।

উল্লেখ, ধর্ষনের দায়ে আটক আইনজীবি হাবিবুর রহমানের সাথে ওই দশম শ্রেণী ছাত্রীর বাবার মধ্যে আর্থিক লেনদেন থাকার সুবাদে তাদের বাড়িতে প্রায়ঃশ যাতায়াত করতো হাবিবুর। পরে কয়েকদিনে আগে ওই স্কুল ছাত্রী তার নানার বাড়িতে বেড়াতে গেলে আইনজীবী হাবিবুর রহমান গতকাল শুক্রবার দুপুরে ওই স্কুল ছাত্রীকে তার বাবার সাথে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ

সময় ওই স্কুল ছাত্রী চিৎকার করলে তার চিৎকারে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ওই আইনজীবী হাবিবুর রহমানকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে ওই আইনজীবী হাবিবুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায় এবং ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতেই আটোয়ারী থানায় ওই আইনজীবিকে প্রধান আসামী করে ৩ জনের নামে একটি ধর্ষণ ও অপহরণ মামলা দায়ের করে।

Development by: webnewsdesign.com