পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাদকাসক্ত ছেলেকে ধরিয়ে দিলেন মা

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৩:৩৭ অপরাহ্ণ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাদকাসক্ত ছেলেকে ধরিয়ে দিলেন মা
apps

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় শাহিনুর ইসলাম শাহিন (২৮) নামে এক মাদকাসক্ত ছেলেকে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করেছেন মা সাহেরা বেগম।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে শালবাহান ইউনিয়নের ভেল্কুগছ গ্রামে এ ঘটনাটি ঘটে। শাহিনুর ওই গ্রামের নুর ইসলাম ওরফে কাজী হায়াতের ছেলে।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদুল হক রয়েল মাদকাসক্ত শাহিনের উপর তার মায়ের আনীত অভিযোগের সত্যতা পান এবং শাহিনের শরীর তল্লাসী করা হলে তার পকেটে একটি গাঁজার পুঁরিয়া পাওয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তার ১ বছর ১০ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং নগদ ৩’শত টাকা অর্থদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের সূত্রে জানা যায়, বুধবার রাতে মাদকাসক্ত শাহিনুর মাদক কেনার টাকা না পেয়ে বাড়ী ঘর ও আসবাবপত্র ভাংচুর করতে থাকে। এসময় তার মা বাঁধা দিলে তার মা ও স্ত্রী-সন্তানকে মারধর করে। সে প্রায়শই মাদকের টাকা না পেলে এমন ভাংচুর করে পরিবারের লোকজনকে মারপিট করে। এ সময় খবর পেয়ে তৎক্ষনাৎ স্থানীয় জনপ্রতিনিধি শালবাহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান লিটন ঘটনাস্থলে পৌঁছে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহাকে জানালে তিনি দ্রুতই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুল হক রয়েলকে ঘটনাস্থলে পাঠান।

পরে তিনি মাদকাসক্ত শাহিনের বাড়ীর চারপাশের বেড়া,দুটি বিছানা,শোয়ার ঘরের টেবিল ও রান্না ঘর ভাংচুর করা অবস্থায় দেখতে পান। এসময় শাহিনের শরীর তল্লাসী করা হলে শাহিনের শার্টের পকেট থেকে একটি গাঁজার পুঁরিয়া উদ্ধার করা হয়। এছাড়াও সে তার মা ও স্ত্রী-সন্তানকে মারধর করেছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।

শালবাহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান লিটন জানান, শাহিন প্রায় এ ধরনের ঘটনা ঘটাচ্ছে। তার মা এ নিয়ে আমাদের বারবার নালিশ করলে আমরা স্থানীয়ভাবে তার বিচার করেছি এবং সে আমাদের কথা দেয় ভবিষ্যতে এ ধরনের কাজ সে আর করবেনা। কিন্তু কিছুদিন না যেতেই সে আবার এ ধরনের কাজ করতে থাকে।

এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com