মাদকদ্রব্যের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবসে পুরস্কার বিতরণ

সোমবার, ২৭ জুন ২০২২ | ২:৩৬ অপরাহ্ণ

মাদকদ্রব্যের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবসে পুরস্কার বিতরণ
apps
নড়াইলে মাদকদ্রব্যের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবসে পুরস্কার বিতরণ করেন ডিসি মোহাম্মদ হাবিবুর রহমান।নড়াইলে মাদকদ্রব্যের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস -২০২২ পালিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নড়াইলের আয়োজনে  দিবসটি পালন উপলক্ষে মাদক বিরোধী র‌্যালী আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।
আমাদের নড়াইল জেলা প্রতিনিধি  জানান, এ উপলক্ষ্যে একটি র‌্যালী জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে আলোচনা সভা  ও প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান  এতে প্রধান অতিথি ছিলেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, নড়াইলের উপ-পরিচালক  মোহাম্মদ নজরুল ইসলাম এর সভাপতিত্বে,  অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট মোঃ  জুবায়ের হোসেন চৌধূরী,ইসলামিক ফাউন্ডেশন, নড়াইলে উপ-পরিচালক মোঃ ইয়াসিন মোল্যা, সরকারি কর্মকর্তা, শিক্ষার্থীসহ  সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।
সবশেষে মাদকদ্রব্যের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী রচনা প্রতিযোগিতায় বিভিনন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়। জেলাপ্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এর নিকট থেকে পুরস্কার গ্রহন করেন নড়াইল সরকারী মহিলা কলেজের ছাত্রী ঐশী খানম।

Development by: webnewsdesign.com