নড়াইলে জেলা আওয়ামী-লীগের বিশাল র‍্যালী ও আনন্দ মিছিল

বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২ | ১:১৯ অপরাহ্ণ

নড়াইলে জেলা আওয়ামী-লীগের বিশাল র‍্যালী ও আনন্দ মিছিল
নড়াইলে জেলা আওয়ামী-লীগের বিশাল র‍্যালী ও আনন্দ মিছিল
apps

নড়াইল জেলা আওয়ামী-লীগের বিশাল র‍্যালী ও আনন্দ মিছিল। মাশরাফী বিন মোর্ত্তজা কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় নড়াইল জেলা আওয়ামী-লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মি হাজির হয় নড়াইল জেলা আওয়ামী-লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চচত্তর থেকে একটি বিশাল র‍্যালী ও আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রুপগঞ্জ বাজার মুচিরপোল এলাকা যেয়ে শেষ হয়।

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, (২৭ ডিসেম্বর) মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার সময় এমময় জেলা আওয়ামী-লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সুভাস চন্দ্র বোস এবং জেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু তাদের শুভেচ্ছা বক্তত্বে বলেন, নড়াইলের গর্ব তথা দেশের গর্ব আমাদের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা আওয়ামী-লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নড়াইল বাসির পক্ষ থেকে আন্তরীক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে,আওয়ামী-লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজা। দলের ২২তম সম্মেলনের ঠিক তিনদিন পর নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফীকে এ পদ দেওয়া হয়। সোমবার (২৬ ডিসেম্বর) রাতে আওয়ামী-লীগের সভাপতিমণ্ডলীর বৈঠক শেষে এ তথ্য জানান,দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে জয়লাভ করেন, মাশরাফী। পরবর্তীতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয় তাকে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

Development by: webnewsdesign.com