নড়াইলে ছাগল চুরি করে নিয়ে পালানোর সময় প্রাইভেট কারসহ দুই যুবক হাতেনাতে গ্রেফতার

বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩ | ১:১৬ অপরাহ্ণ

নড়াইলে ছাগল চুরি করে নিয়ে পালানোর সময় প্রাইভেট কারসহ দুই যুবক হাতেনাতে গ্রেফতার
নড়াইলে ছাগল চুরি করে নিয়ে পালানোর সময় প্রাইভেট কারসহ দুই যুবক হাতেনাতে গ্রেফতার
apps

নড়াইলে ছাগল চুরি করে নিয়ে পালানোর সময় প্রাইভেট কারসহ দুই যুবক গ্রেফতার। নড়াইলে প্রাইভেট কার দিয়ে ছাগল চুরির সময় হাতেনাতে দুইজনকে আটক করা হয়েছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, বুধবার (৪ জানুয়ারি) দুপুরের দিকে লোহাগড়া উপজেলার মানিকগঞ্জ বাজার থেকে একটি প্রাইভেট কারসহ তাদের আটক করে স্থানীয় জনতা।

পরবর্তীতে তাদের লোহাগড়া থানা পুলিশে সোপর্দ করা হয়। আটককৃতরা হলেন লোহাগড়া উপজেলার পার মল্লিকপুর গ্রামের ছলেমান শেখের ছেলে হেলাল শেখ (২২) ও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা চর পাড়া গ্রামের মিজানুর ভূঁইয়ার ছেলে মেহেদী হাসান (২৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার মাকড়াইল বীর বটতলা প্রধান সড়কের পাশে একটি কালো রঙের প্রাইভেট কারে হেলাল শেখ ও মেহেদী হাসান একটি ছাগল উঠিয়ে নেয়। অন্যটি উঠানোর সময় ছাগলের চিৎকারে ছাগলের মালিক জহিরুল ইসলাম টের পেয়ে তাদের ধাওয়া করেন।

এসময় স্থানীয় জনতা বেশ কয়েকবার রাস্তায় তাদের আটকের চেষ্টা করলেও অবশেষে মানিকগঞ্জ বাজারে তাদের আটক করতে সক্ষম হয়। এসময় চোর চক্রের অন্য সদস্য গাড়িচালক আলামিন পালিয়ে যায়। পরে স্থানীয়রা প্রাইভেট কারসহ তাদের লোহাগড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ছাগল চুরির ঘটনায় চোর চক্রের দুই সদস্যসহ একটি প্রাইভেট কার আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে। উদ্ধারকৃত ছাগল থানা হেফাজতে আছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

Development by: webnewsdesign.com