নোয়াখালী সেনবাগে নৌকার ক্যাম্পে হামলা-ভাঙচুর

মঙ্গলবার, ১৪ জুন ২০২২ | ৩:৪৪ অপরাহ্ণ

নোয়াখালী সেনবাগে নৌকার ক্যাম্পে হামলা-ভাঙচুর
apps

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী ফিরোজ আলম রিগানের দুটি নির্বাচনি ক্যাম্পে হামলা-ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাতে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর ও ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাজারামপুর গ্রামের নৌকার দুটি নির্বাচনি ক্যাম্পে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

নৌকার চেয়ারম্যানপ্রার্থী ফিরোজ আলম রিগান অভিযোগ করেন, নির্বাচনি পরিবেশ নষ্ট ও আতঙ্ক সৃষ্টি করতে রজনীগন্ধা প্রতীকের জামায়াত সমর্থিত চেয়ারম্যানপ্রার্থী আবুল খায়েরের নির্দেশে তার সমর্থকরা নৌকার কর্মীদের হুমকি-ধমকি দিয়ে আসছে। এর পর সোমবার দিবাগত রাত ৩টার দিকে জামায়ত সমর্থিত চেয়ারম্যানপ্রার্থীর বাড়িসংলগ্ন আমার দুটি নির্বাচনি ক্যাম্পে হামলা চালিয়ে ভাঙচুর করে তছনছ করে দেয় এবং লুটপাট চালায়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে জামায়াত সমর্থিত চেয়ারম্যানপ্রার্থী আবুল খায়ের বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী, আমি জামায়াত সমর্থিত কোনো প্রার্থী নই। আমাকে জামায়াত সমর্থিত প্রার্থী বলে হয়রানি করা হচ্ছে। এ পর্যন্ত আমার ওপর একাধিকবার হামলা করা হয়েছে। নৌকার প্রার্থীর লোকজন বাড়ি বাড়ি গিয়ে আমার লোকজনকে হুমকি-ধমকি দিচ্ছে। তারাই নির্বাচনি ক্যাম্প দুটি ভেঙে আমাদের ওপর দোষ চাপাচ্ছে।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী জানান, নৌকার প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে ভাঙচুর করার বিষয়টি শুনেছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত কোনো অভিযোগ দেয়নি।

Development by: webnewsdesign.com