নোয়াখালীর সেনবাগে সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০ | ৭:২২ অপরাহ্ণ

নোয়াখালীর সেনবাগে সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
apps

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর থেকে রোমানা আক্তার রুমি (২৫) নামে এক সৌদি প্রবাসী স্ত্রীর লাশ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ।

রবিবার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ওই লাশটি উদ্ধার করে সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। মৃত রোমানা উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের করিম মাষ্টারের বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী।তাদের রিফাত নামের ৪ বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে।

জানা গেছে, ৮ বছর আগে একই ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের আইয়ুব আলী মিঝি বাড়ির সাহাব উদ্দিনের মেয়ের সঙ্গে উত্তর মোহাম্মদপুর গ্রামের করিম মাষ্টারের বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে রিফাত নামে একটি ছেলে সন্তানের জন্ম হয়। বিয়ের পরে থেকে শ্বশুরবাড়িতে বিভিন্ন বিষয়ে মতবিরোধ দেখা দেয়।ওই বিরোধের জেরে তারা রোমানাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবী রোমানার ভাইয়ের।

রোমানার ভাই সুরুজ মিয়া অভিযোগ করে জানায়, রোমানার সঙ্গে তার জা খায়রুনেছার বিরোধ ছিলো। তার বোন রবিবার তাদের বাড়ি থেকে শ্বশুর বাড়িতে যায়, ওই বিরোধের ঘটনার জেরে একই এলাকার কয়েকজন মিলে তার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করে। তিনি এর সুষ্ঠু বিচার দাবী করেন।

এ ব্যাপারে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, খবর পেয়ে তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Development by: webnewsdesign.com