নোয়াখালীর বেগমগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশের এসআই নিহত

বুধবার, ১৭ মার্চ ২০২১ | ১১:০৩ পূর্বাহ্ণ

নোয়াখালীর বেগমগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশের এসআই নিহত
apps

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মো. জাহিদুল ইসলাম নামে আরও এক এসআই।

তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার চৌমুহনী-মাইজদী প্রধান সড়কের রমজান বিবি বাজারের দক্ষিণ দিকে চৌঙ্গারপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুরের গ্রামের বাড়ি ফেনী।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন জানান, এসআই মিজানুর ও জাহিদুল সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে জেলা পুলিশ লাইন্স থেকে বেগমগঞ্জ থানায় যাচ্ছিলেন। পথে রমজান বিবি বাজারের ২০০ গজ দক্ষিণ দিকে চৌঙ্গারপুল এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে দুর্ঘটনার শিকার হয়।

দুর্ঘটনায় এসআই মিজানুরের মাথায়, ডান কাধে, ডান হাতের বাহুতে, ডান পায়ের হাটুতে এবং এসআই জাহিদুলের মাথায়, ডান হাতে, ডান পায়ের হাটুতে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করেন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে উঠানোর সময় রাত পৌনে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক এসআই মিজানকে মৃত ঘোষণা করেন।

এদিকে এসআই জাহিদকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com