নোয়াখালী কুকুরকে বাঁচাতে গিয়ে একজন নিহত, আহত ৩

বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩ | ৩:১৩ অপরাহ্ণ

নোয়াখালী কুকুরকে বাঁচাতে গিয়ে একজন নিহত, আহত ৩
নোয়াখালী কুকুরকে বাঁচাতে গিয়ে একজন নিহত, আহত ৩
apps

নোয়াখালীর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক সিএনজি আরোহী মারা গেছেন। এ সময় সিএনজিচালকসহ আরও তিন আরোহী আহত হন। নিহত আমিন উল্যাহ মাসুদ (৩৬) জেলার বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের আবুল বাসারের ছেলে। তিনি পেশায় সেলাই মেশিন মেকানিক ছিলেন।

বুধবার রাত ৮টার দিকে সুবর্ণচর টু সোনাপুর সড়কের মন্নান নগরের চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় বাসিন্দা বিশাদ জানান, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আলেকজেন্ডার থেকে যাত্রীবাহী একটি সিএনজি নোয়াখালীর সোনাপুর বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসে। রাত ৮টায় সিএনজিটি মন্নাননগর চৌরাস্তা এলাকায় পৌঁছলে আকস্মিক গাড়ির সামনে একটি কুকুর এসে পড়ে। তখন গাড়ির বেপরোয়া গতি থাকায় কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে ধুমড়ে-মুচড়ে যায় সিএনজি।

এতে ঘটনাস্থলে সিএনজি যাত্রী আমিন উল্যাহ মাসুদ মারা যান। এতে আরও তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে নিহত যুবকের মরদেহ এবং দুর্ঘটনার শিকার সিএনজি থানায় নিয়ে যায়। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

সুধারাম থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। পরবর্তীতে এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Development by: webnewsdesign.com